Delhi Violence: NDTV-র সাংবাদিকদের উপরে হামলা চালাল সশস্ত্র জনতা

NDTV-র তিনজন সাংবাদিকের উপরে হামলা চালাল উত্তর-পূর্ব দিল্লির সশস্ত্র জনতা। ওই তিনজনের মধ্যে একজন ক্যামেরাম্যানও রয়েছেন।

Delhi Violence: NDTV-র সাংবাদিকদের উপরে হামলা চালাল সশস্ত্র জনতা

হামলার সময় কোনও পুলিশ সেখা‌নে উপস্থিত ছিল না।

নয়াদিল্লি:

NDTV-র তিনজন সাংবাদিকের উপরে হামলা চালাল উত্তর-পূর্ব দিল্লির সশস্ত্র জনতা। ওই তিনজনের মধ্যে একজন ক্যামেরাম্যানও রয়েছেন। ফলে নিজেদের কাজে ব্যস্ত থাকা সাংবাদিকদের উদ্ধার করতে কোনও পুলিশ সেখা‌নে উপস্থিত ছিল না। সাংবাদিক অরবিন্দ গুণশেখরকে ঘিরে ফেলেছিল উত্তেজিত জনতা। তাঁর গায়ে ঘুষি মারার পাশাপাশি মাথাতে লাঠি মারার চেষ্টাও হয়েছিল। কিন্তু তার আগে সহকর্মী সৌরভ শুক্লা গিয়ে তাঁকে বাঁচায়। তবে লাঠির আঘাত লাগে সৌরভের গায়ে। তাঁর পিঠেও ঘুষি মারা হয়। সংঘর্ষে অরবিন্দের একটি দাঁত ভেঙে গিয়েছে।

তবে শেষ পর্যন্ত তাঁরা সেখান থেকে বেরিয়ে আসতে সক্ষম হয়। NDTV-র মারিয়াম আলভিকেও মারধর করা হয় উত্তর-পূর্ব দিল্লির আরও একটি স্থানে। তিনি সেখান থেকে রিপোর্টিংয়ের কাজ করছিলেন শ্রীনিবাসন জৈনের সঙ্গে। তাঁদের সঙ্গে থাকা ক্যামেরাম্যানের গায়েও আঘাত লাগে।

তবে আমাদের সহকর্মীরা নিরাপদে রয়েছেন। কিন্তু এই হিংসা দেখিয়ে দিল দিল্লিতে হিংসার চেহারাটা এখন কেমন। উত্তেজনা বাড়ছে। আরও বেশি করে পুলিশ বাহিনী মোতায়েন থাকা একান্তই প্রয়োজনীয়।