This Article is From Jan 28, 2020

Nagpur Rape: তরুণীকে অচেতন করে ধর্ষণ, যৌনাঙ্গে ঢোকানো হল রড!

Nagpur Police জানিয়েছে, ওই তরুণী ধর্ষণকারীকে আটকানোর চেষ্টা করলে তাঁর মুখে কাপড় ঢুকিয়ে দিয়ে তাঁকে অচেতন করে দিয়ে তাঁর উপর অকথ্য অত্যাচার করা হয়

Nagpur Rape: তরুণীকে অচেতন করে ধর্ষণ, যৌনাঙ্গে ঢোকানো হল রড!

Nagpur Crime: এক তরুণীকে ধর্ষণ করার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে

হাইলাইটস

  • নাগপুরে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ ব্যক্তি
  • ফাঁকা ঘরে তরুণীকে অচৈতন্য করে ধর্ষণ করার অভিযোগ তাঁর বিরুদ্ধে
  • তরুণীর যৌনাঙ্গে লোহার রড ঢুকিয়ে নির্যাতন করারও অভিযোগ ওঠে
নাগপুর:

নির্ভয়া কাণ্ডের দোষী সাব্যস্তদের মৃত্যুদণ্ডাদেশও যে ভয় জাগাতে পারেনি ধর্ষকের মনে, তা আবারও চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল নাগপুরের এক তরুণীকে ধর্ষণের (Nagpur Rape) ঘটনা। পুলিশ (Nagpur Police) জানিয়েছে গত সপ্তাহে মহারাষ্ট্রের নাগপুরে ১৯ বছরের ওই তরুণীকে ধর্ষণ করার পরে লোহার রড দিয়ে অকথ্য অত্যাচার করার অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনার (Nagpur Crime) তদন্তে নেমে ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করেছে তাঁরা। ২১ জানুয়ারি অর্থাৎ গত মঙ্গলবার ওই ভয়াবহ ঘটনাটি ঘটে। আসামি যোগীলাল রাহাঙ্গডালে (৫২) একটি স্পিনিং মিলের সুপারভাইজারের কাজ করতো বলে জানিয়েছে নাগপুর পুলিশ। জানা গেছে, নিগৃহীতা তরুণী তাঁর ভাই, অভিযুক্ত ব্যক্তি এবং অন্য এক মহিলার সঙ্গে একই ঘরে ভাড়া থাকতেন।নাগপুর পুলিশের ইন্সপেক্টর সুনীল চবন জানান, ২১ জানুয়ারি ওই মহিলার ভাই এবং অন্য আরেক মহিলা কোনও কাজের জন্য নিজেদের গ্রামে যান। অভিযোগ সেই সুযোগেই ওই তরুণীর উপর হামলা করে অভিযুক্ত ব্যক্তি।

Nirbhaya Case: "অগ্রাধিকার দেওয়া উচিত যদি...": নির্ভয়া কাণ্ডে বললেন প্রধান বিচারপতি

রাতে ওই তরুণীকে বাড়িতে একা পেয়ে রাহাঙ্গডালে তাঁকে ধর্ষণ করার চেষ্টা করেন বলে অভিযোগ। পুলিশ জানিয়েছে, সেই সময় ওই ব্যক্তিকে আটকানোর চেষ্টা করেন তরুণী। কিন্তু তাঁর উপর গায়ের জোর খাটিয়ে তরুণীর মুখে কাপড় ভরে তাঁকে অচৈতন্য করে দেয় অভিযুক্ত। তারপরই তাঁকে ধর্ষণ করে সে। শুধু তাই নয়, তরুণীকে ধর্ষণের পাশাপাশি তাঁর যৌনাঙ্গে লোহার রড ঢুকিয়ে দিয়ে অকথ্য অত্যাচার করে ওই ব্যক্তি। 

ঘটনার দিন তিনেক পরে তরুণীর ভাই গ্রাম থেকে ফিরলে তাঁকে গোটা ঘটনার কথা খুলে বলে নিগৃহীতা তরুণী। এরপরেই পুলিশের কাছে এসে ঘটনার অভিযোগ দায়ের করে তাঁরা।  

দেশ জুড়ে বারবারই ঘটছে এই ধরণের নারী নির্যাতন ও যৌন হেনস্থার ঘটনা। আগামী ১ ফেব্রুয়ারি দিল্লির গণধর্ষণ মামলায় সাজাপ্রাপ্তদের ফাঁসি হতে চলেছে। কিন্তু নির্ভয়া কাণ্ডের মতো ঘটনা এখনও ঘটে চলেছে দেশের বিভিন্ন জায়গায়।

Nirbhaya case: ১ ফেব্রুয়ারি ভোর ৬ টায় ফাঁসি নির্ভয়া গণধর্ষণ মামলার ৪ আসামির

২০১২ সালের ১৬ ডিসেম্বর রাতে ২৩ বছরের এক তরুণী তাঁর বন্ধুর সঙ্গে একটি সিনেমা দেখতে গিয়েছিলেন দক্ষিণ দিল্লিতে। ফেরার পথে তাঁরা বাসের জন্য দাঁড়িয়েছিলেন। এই সময় একটি ফাঁকা বেসরকারি বাসে তাঁদের তুলে নেওয়া হয়। বাসে ছিল ৬ জন ব্যক্তি। এরপর তারা ওই তরুণীকে ধর্ষণ ও লোহার রড দিয়ে নির্যাতন করে কয়েক ঘণ্টা ধরে। তারপর তাঁকে রাস্তায় ছুঁড়ে ফেলে দেয়। তাঁর সঙ্গীও আহত হন। ২৯ ডিসেম্বর মৃত্যু হয় ওই তরুণীর। গোটা দেশ রাগে, ক্ষোভে গর্জে উঠেছিল এমন অমানুষিক বর্বরতার বিরুদ্ধে। দীর্ঘ ৭ বছরের বিচার প্রক্রিয়ার পর আগামী ১ ফেব্রুয়ারি অভিযুক্তদের মধ্যে ৪ জনের তিহার জেলে ফাঁসি দেওয়া হবে। অন্য আরেক জন জেলে থাকাকালীনই আত্মহত্যা করে এবং অপর জন নাবালক হওয়ায় সংশোধনাগারে থাকার পর মুক্তি দেওয়া হয় তাকে।

.