This Article is From Oct 16, 2018

ধোনির মেয়ে জিবা সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হচ্ছে ক্রমশ

2019  বছরটা এমনিতেই  ধোনির জন্য সুবিশেষ তাৎপর্যপূর্ণ হতে চলেছে। তার  একটা  কারণ  বিশ্বকাপ । ক্যাপ্টেন হিসেবে এটাই বিরাট কোহলির প্রথম বিশ্বকাপ

ধোনির মেয়ে  জিবা  সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হচ্ছে  ক্রমশ

হাইলাইটস

  • বিশ্রামের পর আবার দলে ফিরতে চলেছেন মহেন্দ্র সিং ধোনি
  • পাঁচটি একদিনের ম্যাচ এবং তিনটি টি টয়েন্টিতে দলে ফিরবেন এমএসডি
  • এশিয়া কাপ শেষ হওয়ার পর থেকে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি

বিশ্রামের পর আবার দলে ফিরতে চলেছেন মহেন্দ্র সিং ধোনি। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পাঁচটি একদিনের ম্যাচ এবং তিনটি টি টয়েন্টিতে দলে ফিরবেন এমএসডি। এশিয়া কাপ শেষ  হওয়ার পর থেকে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন  তিনি। টেস্ট থেকে অবসর নেওয়ায় তাঁর দলে থাকার প্রশ্ন ওঠে না।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ZIVA SINGH DHONI (@zivasinghdhoni006) on

আর এই ছুটি কাটিয়ে 21 তারিখ থেকে  আবারও মাঠে নামবেন তিন দশকের ব্যবধানে ভারতকে  বিশ্বকাপ এনে দেওয়া  মাহি। কিন্তু এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় নিজের স্বতন্ত্র পরিচয় তৈরি  করেছে মাহির মেয়ে।                

 নিজের ইন্সটিগ্রামে ভিডিও পোস্ট  করছে এই খুদে। জিবা সিং ধোনির সেই কসরত ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছে। কিছু দিন আগ নিজের হাতে লেখা  এবিসিডি-ও পোস্ট  করেছিল ছোট্ট জিবা।          

2019  বছরটা এমনিতেই  ধোনির জন্য সুবিশেষ তাৎপর্যপূর্ণ হতে চলেছে। তার  একটা  কারণ  বিশ্বকাপ । ক্যাপ্টেন হিসেবে এটাই বিরাট কোহলির প্রথম বিশ্বকাপ। সেখানে একবার দেশজকে বিশ্বকাপ দেওয়া ধোনির ভূমিকা  স্বভাবতই বড় হতে চলেছে। তাছাড়া আর কতদিন  ধোনি দেশের জার্সি পরে মাঠে নামবেন তার আভাষ  মিলবে এই বিশ্বকাপ থেকেই।                          

 

.