সুরাতে সুপারহিট ‘মোদী সীতাফল কুলফি’! গ্রীষ্মের বাজারে বিকোচ্ছে রমরমিয়ে

বাজারে এল ‘মোদী সীতাফল কুলফি’। গুজরাতের সুরাতে এক আইসক্রিম পার্লারের মালিক বিবেক আজমেরা বিজেপির দুরন্ত জয়কে উদযাপন করতে এই কুলফি বাজারে নিয়ে এসেছেন।

 Share
EMAIL
PRINT
COMMENTS
সুরাতে সুপারহিট ‘মোদী সীতাফল কুলফি’! গ্রীষ্মের বাজারে বিকোচ্ছে রমরমিয়ে

কোনও যন্ত্রে নয়, রীতিমতো হাতের সূক্ষ্ণ কারুকাজে তৈরি হচ্ছে এই কুলফি


সুরাত: 

লোকসভা নির্বাচনে (Loksabha Election 2019) বিপুলভাবে জিতে দ্বিতীয় বারের জন্য মসনদে ফিরতে চলেছেন নরেন্দ্র মোদী (Narendra Modi)। স্বাভাবিক ভাবেই দেশ জুড়ে মোদী-হাওয়া। এই পরিস্থিতিতে বাজারে এল ‘মোদী সীতাফল কুলফি'। গুজরাতের সুরাতে এক আইসক্রিম পার্লারের মালিক বিবেক আজমেরা লোকসভায় মোদীর নেতৃত্বে বিজেপির দুরন্ত জয়কে উদযাপন করতে এই কুলফিকে বাজারে নিয়ে এসেছেন। এই কুলফির বিশেষত্ব হল, কুলফি জুড়ে নরেন্দ্র মোদীর মুখের ছাপ। আর এই মুখের ছাপ কোনও যন্ত্রের সাহায্যে ফুটিয়ে তোলা হচ্ছে না। রীতিমতো হাতে হাতে তৈরি হচ্ছে নিপুণ শিল্প। জানা যাচ্ছে, আইসক্রিম পার্লারে ২৪ ঘণ্টায় ২০০টি কুলফি বানানো সম্ভব হচ্ছে।

নেতা হিসেবে মোদীর 'ক্যারিশ্মা' জওহরলাল নেহেরু, রাজীব গান্ধীর মতোই: রজনীকান্ত

তবে এই বিশেষ কুলফি মিলবে ৩০ মে পর্যন্ত। ওইদিন নরেন্দ্র মোদী দ্বিতীয়বারের জন্য দেশের প্রধানমন্ত্রীর পদে শপথ নেবেন।

72crgp3

শ্রী আজমেরা জানিয়েছেন, ‘মোদী সীতাফল কুলফি' বাজারে বিকোচ্ছে ভালোই। তিনি বলেন, বিজেপির জয়কে উদযাপন করতে তাঁর পার্লারে কুলফি মিলছে অর্ধেক দামে! পঞ্চাশ শতাংশ ছাড়েই বিক্রি করা হচ্ছে কুলফি। পাশাপাশি আজমেরা আশ্বস্তও করেছেন, এই কুলফিতে কোনও কৃত্রিম রং ব্যবহার করা হয়নি। এটি ১০০ শতাংশই প্রাকৃতিক।

সদ্যসমাপ্ত লোকসভা নির্বাচনে বিজেপির নেতৃত্বাধীন এনডিএ  বিপুল জয়লাভ করে। ৫৪৫টি আসনের মধ্যে ৩৫২টি আসন পায় তারা। প্রথম বিজেপি নেতা হিসেবে দ্বিতীয় বারের জন্য প্রধামন্ত্রী হিসেবে নির্বাচিত হয়েছেন মোদী। এর আগে এই কৃতিত্ব দেখিয়েছেন তিন কংগ্রেস নেতা বা নেত্রী। তাঁরা হলেন জওহরলাল নেহরু, ইন্দিরা গান্ধী ও মনমোহন সিংহ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) দ্বিতীয় বারের জন্য প্রধানমন্ত্রী পদে শপথ নেবেন আগামি বৃহস্পতিবার রাষ্ট্রপতি ভবনে সন্ধে ৭টায়।  মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প, চিনের রাষ্ট্রপতি শি জিংপিং, রাশিয়ার রাষ্ট্রপতি ভ্লাদিমির পুতিন, পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের মতো বিশ্বের বিভিন্ন দেশের রাষ্ট্রপ্রধানরা মোদীকে অভিনন্দন জানিয়েছেন। সম্ভাব্য নতুন মন্ত্রী কারা, সে ব্যাপারে গোপনীয়তা বজায় রাখা হয়েছে। তবে মোদী ও তাঁর সহকারী অমিত শাহ সম্ভবত একঝাঁক নতুন মুখকে মন্ত্রী হিসেবে বেছে নেবেন বলে মনে করা হচ্ছে।   

 



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................