This Article is From Mar 15, 2019

হাতের ব্যাগে নগদ তিরিশ লাখ, মাঝরাতে বড়বাজারে গ্রেফতার এক

বৃহস্পতিবার কলকাতা পুলিশের এক ঊর্ধ্বতন কর্মকর্তা জানিয়েছেন, কোনও উপযুক্ত নথি ছাড়াই এই বিপুল পরিমাণ টাকা নিয়ে যাচ্ছিলেন ওই ব্যক্তি।

হাতের ব্যাগে নগদ তিরিশ লাখ, মাঝরাতে বড়বাজারে গ্রেফতার এক
কলকাতা:

বড়বাজারের রাস্তা দিয়ে বিশাল ব্যাগ হাতে হাঁটছিলেন এক ব্যক্তি। বিভিন্ন জায়গা থেকে পুলিশের তীক্ষ্ণ নজর ছিল তাঁর দিকে। সঠিক সময়ে হাতেনাতে ওই ব্যক্তিকে পাকড়াও করে কলকাতা পুলিশ। ওই ব্যক্তির কাছ থেকে নগদ ৩০ লক্ষ টাকা উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার কলকাতা পুলিশের এক ঊর্ধ্বতন কর্মকর্তা জানিয়েছেন, কোনও উপযুক্ত নথি ছাড়াই এই বিপুল পরিমাণ টাকা নিয়ে যাচ্ছিলেন ওই ব্যক্তি। বড়বাজারের মল্লিক স্ট্রিটে প্রায় মাঝরাতে তাঁকে গ্রেফতার করেন পুলিশরা। তল্লাশি করে দেখা যায় ব্যাগে রয়েছে ওই টাকা। জিজ্ঞাসাবাদ করা হলে সন্তোষজনকভাবে ব্যাখ্যা দিতে ব্যর্থ হন ওই ব্যক্তি। 

বাঁকুড়ায় আটক করা হল বিস্ফোরক প্রস্তুত করার বিপুল দ্রব্য

বড়বাজার থানার পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তিকে গ্রেফতার করে মামলা দায়ের করা হয়েছে। ওই ব্যক্তির কাছ থেকে আরও বিস্তারিত তথ্য সংগ্রহ করার চেষ্টা করছেন পুলিশ কর্মকর্তারা।

পশ্চিমবঙ্গে লোকসভা নির্বাচনে সাত পর্যায়ে শুরু হতে চলেছে ১১ এপ্রিল থেকে। তার আগে রাজ্যে এই পরিমাণ টাকা কোথা থেকে কেন কীভাবে আসছে তা নিয়ে তদন্ত জোরদার হচ্ছে।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.