গ্রেফতার ভাইপোর ব্যবসার সঙ্গে তাঁর "কোনও সংযোগ নেই", বললেন কমল নাথ

মধ্য প্রদেশের মুখ্যমন্ত্রী কমল নাথ রাতুল পুরির গ্রেফতারের বিষয়ে বলেছেন, "এটি নিখুঁত ষড়যন্ত্র বলে মনে হচ্ছে। আমার আদালতের উপর ভরসা আছে"।

 Share
EMAIL
PRINT
COMMENTS

কমল নাথ, রাতুল পুরিকে গ্রেফতারের পর বলেন, "আমি না কোনও শেয়ারহোল্ডার, না ডিরেক্টর।"


ভোপাল: 

হাইলাইটস

  1. কমল নাথের ভাইপো রাতুল পুরিকে ব্যাংক জালিয়াতির মামলায় গ্রেফতার করা হয়
  2. "আমার মনে হচ্ছে এর মধ্যে ষড়যন্ত্র আছে," বলেন কমল নাথ
  3. রাতুল পুরিকে তিনটি কেন্দ্রীয় তদন্ত সংস্থা জিজ্ঞাসাবাদ করছে

ব্যাংক জালিয়াতি মামলায় গ্রেফতার হওয়া নিজের ভাইপো রাতুল পুরিকে নিয়ে মুখ খুললেন কমল নাথ (Kamal Nath)। মধ্য প্রদেশের মুখ্যমন্ত্রী বলেন যে একটি রাষ্ট্রীয় ব্যাংকের সঙ্গে জালিয়াতির অভিযোগে মঙ্গলবার সকালে গ্রেফতার করা তার ভাইপো রাতুল পুরির (Ratul Puri) ব্যবসার সঙ্গে তাঁর কোনও যোগাযোগ নেই। ভোপালে কমলনাথ সাংবাদিকদের সামনে উপস্থিত হয়ে বলেন, "ওঁরা যে ব্যবসা করছে তার সঙ্গে আমার কোনও সংযোগ নেই। আমি না কোনও শেয়ারহোল্ডার, না ওই সংস্থার পরিচালক,"। তবে ভাইপো রাতুল পুরির গ্রেফতারের বিষয়ে তিনি বলেছেন, "এটি নিখুঁত ষড়যন্ত্র বলে মনে হচ্ছে। আমার আদালতের উপর ভরসা আছে"। এনফোর্সমেন্ট ডিরেক্টর, সিবিআই এবং আয়কর বিভাগ এই তিনটি কেন্দ্রীয় সংস্থা রাতুল পুরির মামলাটির তদন্ত করছে।

ব্যাঙ্ক জালিয়াতি মামলায় গ্রেফতার মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রীর ভাইপো

৩৫৪ কোটি টাকার ব্যাংক জালিয়াতির মামলায় গ্রেফতার করা হয় ডিজিটাল ডেটা স্টোরেজ সংস্থা মোজার বেয়ারের (Moser Baer) প্রাক্তন কার্য নির্বাহী আধিকারিক রাতুল পুরিকে ।

9j4s54ck

অগুস্তা ওয়েস্টল্যান্ড মামলায় রাতুল পুরির বিরুদ্ধে পৃথক তদন্ত করা হচ্ছে।

অগুস্তা ওয়েস্টল্যান্ড হেলিকপ্টার চুক্তির সঙ্গে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য এনফোর্সমেন্ট ডিরেক্টরেটে হাজির হওয়ার পরেই তাঁকে গ্রেফতার করা হয়; তিনি ওই হেলিকপ্টার কেলেঙ্কারি সম্পর্কিত অর্থ পাচারের মামলার আসামি।

রাতুল পুরি, তাঁর বাবা দীপক পুরি (Deepak Puri) , মা নীতা (কমলনাথের বোন) এবং অন্যদের বিরুদ্ধে ভারতের একটি কেন্দ্রীয় ব্যাংকের দায়ের করা জালিয়াতির মামলায় অভিযোগ দায়ের করা হয়েছে।

কমলনাথের দুই ঘনিষ্ঠের বাড়িতে হানা দিল আয়কর দপ্তর

রাতুল পুরির বিরুদ্ধে অগুস্তা ওয়েস্টল্যান্ড মামলায় জামিন অযোগ্য ধারায় মামলা চলছে। ইডি আদালতকে জানায় রাতুল পুরিকে নিজেদের হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করতে চায় তাঁরা।

দিল্লি হাইকোর্ট তাঁকে গত সপ্তাহে মঙ্গলবার পর্যন্ত গ্রেফতারি সুরক্ষা দিয়েছিল।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................