কমলনাথের দুই ঘনিষ্ঠের বাড়িতে হানা দিল আয়কর দপ্তর

মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী (CM Of Madhya Pradesh) কমলনাথের প্রাক্তন সচিব  প্রবীণ কাক্কারের ইন্দোরের বাড়িতে হানা দিল আয়কর দপ্তর (Income Tax) ।

 Share
EMAIL
PRINT
COMMENTS
কমলনাথের দুই ঘনিষ্ঠের বাড়িতে হানা দিল আয়কর দপ্তর

বিরোধীদের অভিযোগ তাদের মুখ বন্ধ করতে আয়কর দপ্তরকে কাজে লাগাচ্ছেন প্রধানমন্ত্রী।


নিউ দিল্লি / ভোপাল: 

হাইলাইটস

  1. কমলনাথের দুই ঘনিষ্ঠের বাড়িতে হানা দিল আয়কর দপ্তর
  2. কমলনাথের প্রাক্তন সচিব প্রবীণ কাক্কারের ইন্দোরের বাড়িতে হানা চলে
  3. একটি অবৈধ লেনদেনের মামলায় এই হানা চলেছে বলে মনে করা হচ্ছে

মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী (CM Of Madhya Pradesh) কমলনাথের প্রাক্তন সচিব  প্রবীণ কাক্কারের ইন্দোরের বাড়িতে হানা দিল আয়কর দপ্তর (Income Tax) । একই সঙ্গে আজ সকালে কমলনাথের প্রাক্তন পরামর্শদাতা (Ex Adviser) রাজেন্দ্র কুমারের দিল্লির বাড়িতেও হানা দেয় আয়কর। একটি  অবৈধ লেনদেনের (Improper Economic Transaction ) মামলায় এই হানা চলেছে  বলে মনে  করা হচ্ছে। এই দুটি ছাড়াও মধ্যপ্রদেশ এবং দিল্লির আরও কয়েকটি জায়গায় হানা দেন  আয়কর দপ্তরের কর্তারা। সব মিলিয়ে মোট ৯  কোটি টাকা  উদ্ধার  হয়েছে  বলে  খবর। নির্বাচনী আচরণ বিধি লাগু (Model Code Of Conduct) হওয়ার পর প্রবীণ এবং রাজেন্দ্র দুজনেই নিজেদের পদ থেকে  ইস্তফা দেন। এবার তাঁদের বাড়িতে হানা দিল আয়কর।

কল্যাণ সিং, রাজীব কুমারের আর একদিনও পদে থাকার অধিকার নেই: চিদম্বরম

lmi4her8

প্রবীণ কাক্কারের বাড়িতে হানা দেয় আয়কর দপ্তরের টিম।

জানা  গিয়েছে  শনিবার রাত ৩টে নাগাদ দিল্লি থেকে ইন্দোরের বিজয় নগর এলাকায় প্রবীণের বাড়িতে এসে পৌঁছন জনা  ১৫ আধিকারিক। বাড়ির ভেতরে ঢুকে  তল্লাশি শুরু করেন তাঁরা। ওই এলাকার একটি দোকানেও হানা দেন আধিকারিকরা। আয়কর দপ্তর জানিয়েছে এই দুজনই টাকা পাচারের সঙ্গে  জড়িত।  প্রবীণ কাক্কারের বাড়িতে হানা দেয় আয়কর দপ্তরের টিম। এখন মধ্যপ্রদেশের প্রচার চালাচ্ছেন কমালনাথ। তিনি নিজে দীর্ঘদিন ছিন্দওয়ারা  লোকসভা কেন্দ্র থেকে জিততেন। মুখ্যমন্ত্রী হওয়ার পর ইস্তফা দিয়েছেন। লোকসভা নির্বাচন (Lok Sabha Elections2019) শুরু হতে আর মাত্র কয়েক দিন বাকি আছে। এরই মধ্যে হানা দিল আয়কর। তাছাড়া কয়েকদিন আগে কর্নাটকেও একই ঘটনা ঘটে। বিরোধীদের অভিযোগ তাদের মুখ বন্ধ করতে আয়কর দপ্তরকে কাজে লাগাচ্ছেন প্রধানমন্ত্রী।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................