This Article is From May 15, 2020

Madhuri Dixit Birthday: মাধুরী দীক্ষিতের বাছাই করা নাচের ভিডিও, দুলে উঠবেন আপনিও

 ১৯৬৭ সালের ১৫ মে জন্ম গ্রহণ করেছিলেন Madhuri Dixit। এখনও পর্যন্ত মাধুরী ৭০ টির বেশি সিনেমাতে কাজ করেছেন। তাঁর জনপ্রিয় কিছু গান ও নাচ যেকোন প্রজন্মের মানুষের মনে দাগ কেটে দিতে পারে

Madhuri Dixit Birthday: মাধুরী দীক্ষিতের বাছাই করা নাচের ভিডিও, দুলে উঠবেন আপনিও

Madhuri Dixit-র জনপ্রিয় কিছু গান ও নাচ যেকোন প্রজন্মের মানুষের মনে দাগ কেটে দিতে পারে

হাইলাইটস

  • এই গানের পরেই তিনি ''ধক ধক গার্ল'' হিসাবে জনপ্রিয়তা অর্জন করেন
  • এখনও পর্যন্ত মাধুরী ৭০ টির বেশি সিনেমাতে কাজ করেছেন
  • আজ তাঁর ৫৩তম জন্মদিন
নয়াদিল্লি:

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিতের (Madhuri Dixit) জন্মদিনে রইল অসংখ্য শুভেচ্ছা। নাচ ও অভিনয় দক্ষতার জোরে নিজের একেবারে আলাদা পরিচয় গড়ে তুলেছিলেন তিনি। আজ তাঁর ৫৩তম জন্মদিন।সকাল থেকেই তাঁর ভক্ত সহ সেলেবরা তাঁকে শুভেচ্ছা বার্তা জানাচ্ছেন।  ১৯৬৭ সালের ১৫ মে জন্ম গ্রহণ করেছিলেন অভিনেত্রী। এখনও পর্যন্ত মাধুরী ৭০ টির বেশি সিনেমাতে কাজ করেছেন। তাঁর জনপ্রিয় কিছু গান ও নাচ যেকোন প্রজন্মের মানুষের মনে দাগ কেটে দিতে পারে। 

ধক ধক করনে লাগা: 
''বেটা'' ছবির জনপ্রিয় গান ''ধক ধক করনে লাগা'', আজও প্রতিটা মানুষের ঠিক ততটাই প্রিয়। এই গানে মাধুরীর বিপরীতে দেখা গিয়েছিল অভিনেতা অনিল কাপুরকে। এই গানের পরেই তিনি ''ধক ধক গার্ল'' হিসাবে জনপ্রিয়তা অর্জন করেন। 

এক দো তিন: 
১৯৮৮ সালে মুক্তি পেয়েছিল 'তেজাব', মাধুরীর কয়েকটি জনপ্রিয় ছবির মধ্যে এটি একটি।  এই গানে মাধুরীর নাচ ও এক্সপ্রেশান আজও তাঁর ভক্তদের মনজয় করে রেখেছে।  

হামকো আজ কাল হ্যা ইন্তেজার: 
১৯৯০ সালে মুক্তি পেয়েছিল 'সৈলাব', এই সিনেমাটি মাধুরীর অন্যতম জনপ্রিয় সিনেমা। এই গানে তাঁকে মহারাষ্ট্রীয়ান ভঙ্গিতে নাচ করে দেখান।  এই গানটি গেয়েছিলেন অনুপমা দেশপান্ডে, আর করিওগ্রাফার ছিলেন সরোজ খান।  এই নাচের জন্য সরোজ খান বেস্ট করিওগ্রাফার হিসাবে ফিল্মফেয়ার এওয়ার্ড লাভ করেছিলেন।   

চনে কে ক্ষেত্রে মে: 
শাহরুখ ও মাধুরী অভিনীত 'আনজাম' সিনেমার গান এটি। ১৯৯৪ সালে মুক্তি প্রাপ্ত এই ছবির গান সেই সময় খুবই জনপ্রিয়তা অর্জন করেছিল, যা আজও মানুষের মনজয় করে আছে।  

মেরা পিয়া ঘর আয়া: 
১৯৯৫ সালে মুক্তি পায় মাধুরী অভিনীত 'ইয়ারানা', আজও এই গান ততটাই জনপ্রিয়। এই গানে তাঁর নাচ ও অভিব্যক্তি আজ তাঁর ভক্তদের কাছে ততটাই জনপ্রিয়।  এই গান শোনা গিয়েছিল কবিতা কৃষ্ণমূর্তির গলায়, এই গানে তাঁর বিপরীতে ছিলেন প্রয়াত অভিনেতা ঋষি কাপুর। 

মার ডালা:
২০০২ সালে মুক্তি লাভ করেছিল মাধুরী অভিনীত অন্যতম জনপ্রিয় সিনেমা 'দেবদাস', এই ছবিতে তাঁর অভিনয় আজও প্রতিটা মানুষকে আকর্ষণ করে।কবিতা কৃষ্ণমূর্তির গলায় গাওয়া 'মার ডালা'-তে মাধুরী দেখিয়েছিলেন তিনি কত্থকে কতটা নিপুন।   

.