ভুল বোঝাবুঝি তৈরির চেষ্টা বন্ধ করুক কংগ্রেস, তোপ মায়াবতীর

Loksabha Elections 2019: উত্তরপ্রদেশে অখিলেশ-মায়াবতী জোটের (Akhilesh-Mayawati alliance) জন্য ৭’টি আসন ছেড়ে রাখার ‘প্রস্তাব’ রবিবারই দিয়েছিল কংগ্রেস।

 Share
EMAIL
PRINT
COMMENTS
ভুল বোঝাবুঝি তৈরির চেষ্টা বন্ধ করুক কংগ্রেস, তোপ মায়াবতীর

Loksabha Elections 2019: উত্তরপ্রদেশের ৮০'টি লোকসভা আসন থেকেই লড়াই করুক কংগ্রেস, বললেন মায়াবতী।


লখনউ: 

আসন্ন লোকসভা নির্বাচনে (Lok Sabha election) উত্তরপ্রদেশে অখিলেশ-মায়াবতী জোটের (Akhilesh-Mayawati alliance) জন্য ৭'টি আসন ছেড়ে রাখার ‘প্রস্তাব' রবিবারই দিয়েছিল কংগ্রেস (Congress)। ওই সাতটি আসনের মধ্যে ছিল অখিলেশ যাদব(Akhilesh Yadav)  ও মায়াবতীর(Mayawati) লোকসভা কেন্দ্রগুলিও। কিন্তু, সোমবার কংগ্রেসের ওই প্রস্তাব উড়িয়ে দিলেন বহুজন সমাজ পার্টির নেত্রী মায়াবতী (Mayawati)। তিনি বলেন, “মহাজোটের কথা ভেবে জোর করে ভুল বোঝাবুঝির চেষ্টা করা উচিত নয় কংগ্রেসের”। তারপর তিনি ফের বলেন যে, শুধু উত্তরপ্রদেশেই নয়, দেশের কোনও অংশেই কংগ্রেসের সঙ্গে জোট করবে না তাঁর দল। তাঁর কথায়, “উত্তরপ্রদেশের ৮০'টি লোকসভা কেন্দ্রেই প্রার্থী দিক না কংগ্রেস। অসুবিধাটা কোথায়! ঘটনাটা হচ্ছে, আমাদের জোট একাই বিজেপিকে হারানোর ক্ষমতা রাখে”।

প্রিয়াঙ্কা গান্ধীকে ‘পাপ্পুর বোন পাপ্পি' বলে বিতর্কে দেশের সংস্কৃতি মন্ত্রী মহেশ শর্মা

তিনি আরও বলেন, “বহুজন সমাজ পার্টির পক্ষ থেকে আমি ফের একবার অত্যন্ত স্পষ্ট করে বলে দিতে চাই যে, উত্তরপ্রদেশ সহ দেশের কোনও অংশেই আমরা কংগ্রেসের সঙ্গে জোট গঠন করছি না। তাই সাধারণ মানুষের কাছে অনুরোধ করব, প্রতিদিন যে মিথ্যার বেসাতি করে চলেছে কংগ্রেস, তার ফাঁদে তাঁরা যেন না পড়েন। ওরা ভুল বোঝাবুঝি তৈরির করার চেষ্টা করছে”।

মায়াবতীর জোটশরিক তথা সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদবও নিজের টুইটার অ্যাকাউন্টে বহেনজির কথার সুরে বলেন যে, সপা-বসপা-আরএলডি জোট বিজেপিকে হারানোর জন্য যথেষ্ট। ভুল বোঝাবুঝি সৃষ্টি করা থেকে নিজেদের বিরত রাখুক কংগ্রেস”।

যে ঘরে জন্মেছিলেন ইন্দিরা গান্ধী, সেখানেই নির্বাচনী সফরে রাত কাটালেন প্রিয়াঙ্কা

প্রসঙ্গত, চলতি বছরের জানুয়ারি মাসে বহুজন সমাজ পার্টি সমাজবাদী পার্টির জোটগঠনের সময়ই মায়াবতী ও অখিলেশ পাশাপাশি বসে ঘোষণা করেছিলেন, উত্তরপ্রদেশের দুটি আসনে তাঁরা প্রার্থী দেবেন না। ওই দুটি আসন হল অমেঠী ও রায়বরেলি। যথাক্রমে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী এবং ইউপিএ চেয়ারপার্সন সোনিয়া গান্ধীর লোকসভা কেন্দ্র।  



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................