লোকসভা নির্বাচনে লড়বেন না প্রিয়াঙ্কা গান্ধী: কংগ্রেস সূত্র

লোকসভা নির্বাচনে (Lok Sabha Election 2019) লড়বেন না প্রিয়াঙ্কা গান্ধী (Priyanka Gandhi )। মন দেবেন ভোট প্রচারে।

 Share
EMAIL
PRINT
COMMENTS
লোকসভা নির্বাচনে লড়বেন না প্রিয়াঙ্কা গান্ধী:  কংগ্রেস সূত্র
নিউ দিল্লি: 

হাইলাইটস

  1. সাধারণ সম্পাদক হিসেবে আপাতত প্রচারের কাজ করবেন প্রিয়াঙ্কা
  2. দাদা এবং মাকে তাঁদের কেন্দ্রে কাজ সামলাতে সাহায্য করবেন প্রিয়াঙ্কা
  3. দীর্ঘ দিন ধরে দাদা এবং মায়ের হয়ে তাঁদের কেন্দ্রে প্রচার করেন প্রিয়াঙ্কা

লোকসভা নির্বাচনে (Lok Sabha Election 2019) লড়বেন না প্রিয়াঙ্কা গান্ধী (Priyanka Gandhi )। মন দেবেন ভোট প্রচারে।  দলের  তরফ থেকে জানিয়ে  দেওয়া হয়েছে  সাধারণ সম্পাদক হিসেবে  আপাতত প্রচারের কাজ করবেন তিনি।  এখন সরকারি ভাবে দলের দায়িত্ব  পেলেও দীর্ঘ দিন ধরে  দাদা এবং মায়ের হয়ে তাঁদের কেন্দ্রে প্রচার করেন প্রিয়াঙ্কা। গত জানুয়ারি মাসে  সাধারণ সম্পাদক (General Secretory )হিসেবে তাঁর নাম ঘোষণা হয়ে যায়।

“স্যার নয়, আমাকে রাহুল বলেই ডেকো”, পড়ুয়াদের মাঝে বললেন কংগ্রেস সভাপতি

প্রিয়াঙ্কার দলে যোগ দেওয়ার প্রায় সঙ্গে সঙ্গেই শোনা  গিয়েছিল  তিনি প্রার্থী হবেন। সম্ভাব্য আসন হিসবে উঠে আসছিল রায়বেরেলীর কথা।এখানকার সাংসদ তাঁর মা সোনিয়া গান্ধী।  অনেক দিন ধরে তাঁর  শরীর ভাল যাচ্ছে না। তাই  শোনা  গিয়েছিল সেখান থেকেই প্রার্থী হবেন তিনি। তবে ওই দুটি আসন থেকে  তিনি যে লড়ছেন না  তা  বোঝা  হয়ে গিয়েছিল আগেই।   

 দলের সাধারণ সম্পাদক হিসেবে রোড শো থেকে  শুরু করে বৈঠক সবই করে  চলেছেন প্রিয়াঙ্কা। মাত্র একদিন আগে  গুজরাটের আমদেবাদে গিয়ে কংগ্রেসের কার্যনির্বাহী কমিটির বৈঠকে  ভাষণও  দিয়েছেন তিনি। সেখানে  প্রধানমন্ত্রী বাক্য বাণে বিদ্ধ করেছেন  প্রিয়াঙ্কা।  কিন্তু দাদার সঙ্গে  প্রচারের সময়  শ্রোতার ভূমিকাই পালন করেছেন  তিনি।  দীর্ঘ দিন ধরেই প্রিয়াঙ্কাকে দলে নিয়ে এসে রাজনীতিতে সক্রিয় করার দাবি তুলেছেন কংগ্রেস কর্মীদের একটা বড় অংশ। পাশাপাশি তাঁকে ভোটে দাঁড় করানোর  দাবিও উঠেছে। কিন্তু এখনই তা পূরণ হওয়ার সম্ভবনা দেখা  যাচ্ছে না।                                                            

 



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................