মোদী আর অমিত শাহের থেকে আমাদের ব্লক ও জেলা সভাপতিরা বেশি দক্ষ: মমতা

Lok Sabha elections 2019: মহারাষ্ট্রের গড়চিরৌলিতে আঘাত হানলো মাওবাদীরা। গাড়ি চালকসহ পুলিশ কর্মী সহ ১৫ জনের মৃত্যু হয়েছে।

 Share
EMAIL
PRINT
COMMENTS
মোদী আর অমিত শাহের থেকে আমাদের ব্লক ও জেলা সভাপতিরা বেশি দক্ষ: মমতা
আন্দুল: 

মাওবাদীদের কার্যকলাপের ব্যাপারে সঠিক পর্যবেক্ষণ না করার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও বিজেপির প্রধান সভাপতি অমিত শাহ'কে তীব্র আক্রমণ করে আন্দুলের জনসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, তৃণমূলের ব্লক সভাপতি বা জেলাস্তরের সভাপতিদের কাজ করার যে দক্ষতা রয়েছে, সেটুকুও নেই মোদী বা শাহের মধ্যে। “অমিত শাহের থেকে আমাদের যে কোনও ব্লক সভাপতি অনেক বেশি ভালো কাজ করে। এমনকি, আমাদের জেলা সভাপতিদের মধ্যে যে দক্ষতা রয়েছে, প্রধানমন্ত্রীর মধ্যে সেটুকুও নেই”, বলেন তিনি। বুধবার মহারাষ্ট্রে মাওবাদী হানায় ১৬ জনের মৃত্যুর ঘটনার প্রসঙ্গ তুলে তিনি বলেন, ক্ষমতায় থাকা সত্ত্বেও বিজেপি কিছুই করতে পারল না। আটকাতেই পারল না ওরা মাওবাদীদের।

৪২'টি আসনেই জিতবে তৃণমূল, বিজেপি পাবে একটা রসগোল্লা: মমতা

তাঁর কথায়, “এই কিছুক্ষণ আগেই আমি মহারাষ্ট্রে মাওবাদী হানার কথা শুনলাম। অত্যন্ত দুঃখজনক এই ঘটনা। বাংলাতেও কিন্তু এক সময় ভয়ঙ্কর মাওবাদী সমস্যা ছিল। কিন্তু, আমরা এখানে শান্তি ফিরিয়ে আনি। কিন্তু ‘মোদীবাবু', আপনি তো বড় বড় কথা বললেন শুধু! কাজের কাজ তো কিছুই করতে পারলেন না! অন্তত একটা রাজ্য আমাকে দেখান, যেখানে মাওবাদী সমস্যার সমাধান করে আপনি শান্তি ফিরিয়ে আনতে পেরেছেন”।

যারা দেশভাগ করতে চায়, তাদের সমর্থন করেন মমতা: অমিত শাহ

লোকসভা নির্বাচনের মাঝেই ফের মহারাষ্ট্রের গড়চিরৌলিতে আঘাত হানলো মাওবাদীরা। গাড়ি চালকসহ পুলিশ কর্মী সহ ১৫ জনের মৃত্যু হয়েছে। জানা গিয়েছে একটি শক্তিশালী আইডি বিস্ফোরণে পুলিশের গাড়ি উড়ে যায়। গোটা ঘটনায় শোক প্রকাশ করেছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি বলেছেন এই ধরনের ঘটনা যারা ঘটিয়েছে তাদের ছাড়া হবে না। যে সমস্ত মানুষের জীবন গিয়েছে তাও ব্যর্থ হবে না। গত এপ্রিল মাস থেকে ছত্রিশগড় থেকে শুরু করে মহারাষ্ট্রের এই এলাকায় এ নিয়ে চারবার হামলা হয়েছে।   



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................