This Article is From Mar 15, 2019

বাংলা থেকে ভোটে দাঁড়ালে নোটবন্দির মতোই ব্যর্থ হবেন মোদীঃ মমতা

বাংলা থেকে  ভোটে  দাঁড়ালে নোটবন্দির মতোই  ব্যর্থ হবেন প্রধানমন্ত্রী  নরেন্দ্র  মোদী। জনতার আদালতে  ‘বিচার’ হবে তাঁর। এমনই মনে  করেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

বাংলা থেকে ভোটে দাঁড়ালে নোটবন্দির মতোই ব্যর্থ হবেন মোদীঃ মমতা

দেশের যে ক্ষতি করেছেন তাঁর জবাব প্রধানমন্ত্রীকে দিতে হবেঃ মমতা।

হাইলাইটস

  • বাংলা থেকে ভোটে দাঁড়ালে নোটবন্দির মতোই ব্যর্থ হবেন মোদীঃ মমতা
  • জনতার আদালতে ‘বিচার’ হবে প্রধানমন্ত্রীরঃ মমতা
  • ' একটা আসন থেকে সমস্যা থাকলে ৪২ টি কেন্দ্র থেকে লড়তে পারেন'
কলকাতা:

বাংলা থেকে  ভোটে  দাঁড়ালে (Lok Sabha Election 2019)  নোটবন্দির মতোই  ব্যর্থ হবেন প্রধানমন্ত্রী  নরেন্দ্র  মোদী (PM Modi)  । জনতার আদালতে  ‘বিচার' হবে তাঁর। এমনই মনে  করেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। একটা সময় শোনা  গিয়েছিল এই বাংলার কোন আসন থেকেই ভোটে  দাঁড়াবেন প্রধানমন্ত্রী। এ সংক্রান্ত প্রশ্নের জবাবে  মুখ্যমন্ত্রী  বলেন, যে কেউ যে কোনও আসন থেকে লড়তে পারেন। আমি বারাণসী থেকে ভোটে দাঁড়াতে পারি। এটা গণতান্ত্রিক অধিকার।  কিন্তু উনি যদি বাংলা থেকে দাঁড়ান তাহলে নোটবন্দির মতোই ব্যর্থ হবেন। জনতার আদালতে সাজা হবে ওঁর।  দেশের যে ক্ষতি করেছেন তাঁর জবাব প্রধানমন্ত্রীকে দিতে হবে।  উনি লড়লে আমরা খুব খুশি হব। একটা আসন থেকে সমস্যা থাকলে ৪২ টি কেন্দ্র থেকে লড়তে পারেন।

পোস্টকার্ডে লিখে জানান কী বদলাতে চান সমাজে: অভিনব পন্থা দিল্লিতে

মুখ্যমন্ত্রী বলেন, এই নির্বাচন বিজেপির কফিনে শেষ পেরেকের মতো হয়ে উঠবে। তাঁর কথায় ওরা বলছে  বাংলার সমস্ত বুথ ‘সুপার সেন্সেটিভ'। ওরা নির্বাচনে লড়ুক। আরএসএস, বজরং দল থেকে শুরু করে সমস্ত শক্তি নিয়ে এসেই লড়াই করুক ওরা। বাংলার খাদ্য- খাবার থেকে শুরু করে সংস্কৃতি উপভোগ করুন। কিন্তু মনে  রাখবেন ভোটে বাংলার মানুষ  আপনাদের বিদায় জানাবে।         

নানা রকম জল্পনা হলেও বিজেপি সূত্র থেকে জানিয়ে দেওয়া  হয়েছে নিজের আসন বারাণসী থেকেই ভোটে  দাঁড়ানোর কথা ভাবছেন প্রধানমন্ত্রী। একটা সময় পুরী নিয়েই চর্চা হচ্ছিল। তবে এখন বারাণসী নিয়েই আলোচনা হচ্ছে। শেষমেশ প্রধানমন্ত্রী কেন্দ্র বদলান কিনা সেটাই এখন দেখার বিষয়।            

.