This Article is From Jun 17, 2020

সুশান্তের শেষকৃত্যে "সাংবাদিক উপদ্রব", সংবাদমাধ্যমকে লক্ষ্মণরেখা চেনালেন কৃতী শ্যানন

ইতিমধ্যে মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ বলেছেন, পেশাদার কোনও বাধ্যবাধকতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যায় প্ররোচনা দিয়েছে কিনা খতিয়ে দেখবে পুলিশ

সুশান্তের শেষকৃত্যে

এই ছবি পোস্ট করেছেন কৃতী শ্যানন (সৌজন্য : kritisanon )

হাইলাইটস

  • সুশান্ত সিং রাজপুতের শেষকৃত্যে সাংবাদিক উপদ্রবে নিয়ে সরব কৃতী শ্যানন
  • "শেষকৃত্যে একটা ব্যক্তিগত কাজ। সেখানে ম্যাডাম কাঁচ নামান ছবি তুলবো"
  • এই কথা কীভাবে সংবাদমাধ্যম বলতে পারে, প্রশ্ন তোলেন এই অভিনেত্রী
মুম্বই:

সুশান্ত সিংয়ের শেষকৃত্যের (Last Rites of Sushant Singh) দিন সংবাদমাধ্যমের ভূমিকা নিয়ে সরব কৃতী শ্যানন। সোমবার বলিউডের তরফে গুটিকতক তারকা ভিলেপার্লে শ্মশানে উপস্থিত ছিলেন। তাঁদের মধ্যে অন্যতম কৃতী শ্যানন। সেদিন কৃতীর গাড়ির কাঁচে ধাক্কা দিয়ে উইন্ডো নামাতে অনুরোধ করেছিলেন চিত্র সাংবাদিকরা। এতেই গোঁসা এই তরুণ অভিনেত্রীর (Kriti Shanon on Journalism)। কটাক্ষের সুরে সুশান্ত সিংয়ের রবতা ছবির এই সহ-অভিনেত্রী লেখেন (An Instagrampost), "গাড়ির কাঁচে ধাক্কা দিয়ে বলা ম্যাডাম একটু উইন্ডো নীচে করুন, পরিষ্কার ছবি তুলি। শেষকৃত্যে আসা একজনের স্পষ্ট ছবি নিতে এত উদ্যোগ! শেষকৃত্য সম্পূর্ণ ব্যক্তিগত। আসুন আমাদের পেশার আগে মানবতা প্রতিষ্ঠিত করি।" সাংবাদিকদের নিয়ম মেনে চলার পরামর্শ দিয়ে কৃতী লেখেন, "একজনের বোঝা উচিত কোনটা গ্রহণযোগ্য। সংবাদমাধ্যমের আওতাভুক্ত কোনটা! এবং কোনটা সংবাদমাধ্যমের আওতাধীন নয়। বাঁচান এবং বাঁচতে দিন।"

সংবাদমাধ্যমের প্রতি আক্রমণাত্মক কৃতীর আরও মন্তব্য, "প্রমাণ থাকলে নাম করে লিখুন। নয়তো লিখবেন না। আপনার লেখেন সূত্রের খবর আর তাকে সাংবাদিকতা বলেন।" এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর দিন কোনও শোকবার্তা ছিল না কৃতীর তরফে। সে নিয়ে সমালোচনার মুখে পড়েন এই অভিনেত্রী। সে বিষয়ে এদিন সরব হয়ে কৃতী লেখেন, "সবচেয়ে দূষিত আর ভুয়ো জায়গা সোশাল মিডিয়া। আপনি কারও মৃত্যুর পর রিপ লিখছেন না মানে আপনি শোকাহত নয়। দেখে মনে হয় সোশাল মিডিয়া সত্যি আর বাস্তবের দুনিয়াটা মিথ্যা।"

পড়ুন কৃতীর পোস্ট:

সোমবার মুখ খুলেছিলেন কৃতীর বোন নুপূর শ্যানন। দেখুন সেই পোস্ট:

ইতিমধ্যে মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ বলেছেন, পেশাদার কোনও বাধ্যবাধকতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যায় প্ররোচনা দিয়েছে কিনা খতিয়ে দেখবে পুলিশ।

(আপনার পরিচিত কেউ অবসাদগ্রস্ত হলে নিকটবর্তী মানসিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান)

হেল্পলাইনস: AASRA: 91-22-27546669 (24 hours) Sneha Foundation: 91-44-24640050 (24 hours) Vandrevala Foundation for Mental Health: 1860-2662-345 and 1800-2333-330 (24 hours) iCall: 022-25521111 (Available from Monday to Saturday: 8:00am to 10:00pm) Connecting NGO: 18002094353 (Available from 12 pm - 8 pm)

.