This Article is From Jun 13, 2018

ক্যাম্পাসে পোশাক খুলিয়ে মারধর কলকাতার কলেজে, বহিষ্কার করা হল অভিযুক্ত ছাত্র ও কর্মীকে

উত্তর কলকাতার বিখ্যাত কলেজের কর্তৃপক্ষ ক্যাম্পাসের ভিতরে পোশাক খুলিয়ে মারধোরের ঘটনায় জড়িত থাকার অভিযোগে তাদের দুই ছাত্র এবং একজন কর্মীকে বহিষ্কার করে দিল

ক্যাম্পাসে পোশাক খুলিয়ে মারধর কলকাতার কলেজে, বহিষ্কার করা হল অভিযুক্ত ছাত্র ও কর্মীকে

কলেজ কমিটির রিপোর্টের ভিত্তিতে এই সিদ্ধান্ত নেওয়া হয়।

কলকাতা: উত্তর কলকাতার বিখ্যাত কলেজের কর্তৃপক্ষ ক্যাম্পাসের ভিতরে পোশাক খুলিয়ে মারধোরের ঘটনায় জড়িত থাকার অভিযোগে তাদের দুই ছাত্র এবং একজন কর্মীকে বহিষ্কার করে দিল।

দ্বিতীয় বর্ষের ওই দুই অভিযুক্ত ছাত্র এবং একজন কর্মচারীকে সেন্ট পলস ক্যাথিড্রাল কলেজের পক্ষ থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয় গতকাল। সেদিনের ওই ঘটনাটি নিয়ে কলেজ কর্তৃপক্ষের তৈরি করা সাত সদস্যের কমিটির তদন্ত থেকে উঠে আসা তথ্যের ভিত্তিতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান ওই কলেজের এক মুখপাত্র।

কলেজের প্রথম বর্ষের এক ছাত্র, যিনি তৃণমূল ছাত্র পরিষদের সদস্যও বটে, তাঁর দলের ব্যাপারেই অভিযোগ করেন। তাঁকে পোশাক খুলতে বাধ্য করে তারপর মারধর করার পর সেটির ভিডিও করা হয়। তিনি অভিযোগ করেন গত মাসের 17 তারিখ।

এফআইআরে, ওই ছাত্রটি দুই বহিষ্কৃত ছাত্র ও বরখাস্ত কর্মী এবং আরেকজন বহিরাগতর নামে অভিযোগ দায়ের করেন। ওই ভিডিও ক্লিপটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। ভিডিওটিতে দেখা গিয়েছিল, ওই ছাত্র হাতজোর করে আবেদন করা সত্ত্বেও তাঁর কথায় বিন্দুমাত্র কান না দিয়ে বেশ কিছু মানুষের সামনে তাঁকে তাঁর পোশাক খুলতে বাধ্য করা হয়।


(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
.