সাইন বোর্ডে করাচি কেন? বেঙ্গালুরুতে ‘করাচি বেকারি’ উড়িয়ে দেওয়ার হুমকি ফোন!

হায়দরাবাদে ১৯৫৩ সালে খানচাঁদ রামনানি (Khanchand Ramnani) কর্তৃক প্রতিষ্ঠিত এই বেকারি (Karachi Bakery) দোকান রয়েছে মুম্বাই, দিল্লি এবং বেঙ্গালুরুতে।

 Share
EMAIL
PRINT
COMMENTS
সাইন বোর্ডে করাচি কেন? বেঙ্গালুরুতে ‘করাচি বেকারি’ উড়িয়ে দেওয়ার হুমকি ফোন!

এখনও অব্দি ৯ জনকে আটক করেছে পুলিশ


বেঙ্গালুরু: 

নামে পাকিস্তানের স্থান থাকায় বেঙ্গালুরুর করাচি বেকারি (Karachi Bakery) এবার হুমকির মুখে। ওই বেকারির ম্যানেজার জানিয়েছেন, দোকানের (Karachi Bakery outlet in Bengaluru) নাম থেকে করাচি শব্দটা না সরানো হলে বোমা মেরে তাঁদের দোকান উড়িয়ে ফেলা হবে এমনই হুমকি দিয়ে ফোন এসেছে তাঁদের কাছে। প্রতিবেশি দুই দেশের বিমান হামলার পর গতকাল পাকিস্তানের হাতে আটক হয়েছেন ভারতীয় বিমান বাহিনীর একজন পাইলট। অভিযোগ এই ঘটনার ঠিক পরেই এই হুমকি এসেছে। যিনি ফোন করেছিলেন সেই ভিকি শেট্টি নিজেকে ‘আন্ডারওয়ার্ল্ড ডন' বলে উল্লেখ করেছে, এমনটাই জানিয়েছে পুলিশ। বেকারির ম্যানেজার দায়ের অভিযোগের ভিত্তিতে একটি মামলা দায়ের করা হয়েছে। 

পাক হেফাজতে ভারতীয় পাইলট, জেনেভা চুক্তি অনুসরণ করে দেখভাল করতে হবে তাঁর

এই শহরেই জনপ্রিয় এই বেকারির অন্য একটি দোকানেও নাম পরিবর্তন করার হুমকি দেওয়া হয়েছিল। হুমকির জেরে তাঁরা বাধ্য হয় দোকানের বাইরের সাইনবোর্ডে ‘করাচি' অংশটি ঢেকে রাখতে। এই ঘটনার প্রায় এক সপ্তাহ পরই ফের আক্রমণের মুখে করাচি বেকারি। গত সপ্তাহে, পুলওয়ামায় সন্ত্রাসী হামলার ঘটনায় ৪০ জন সিআরপিএফ সৈনিকের প্রাণহানির ঘটনার পরে এই দোকানে হামলা চলে। কেন এই দোকানের নাম ‘করাচি বেকারি' তা জানতে ১২ থেকে ১৫ জন লোক বেকারিতে ঢুকে পড়ে এবং সাইনবোর্ড বদলের দাবি করে। দোকানের মালিকের সম্পর্কেও খোঁজ খবর চালান তাঁরা। এখনও অব্দি ৯ জনকে আটক করেছে পুলিশ।

ভারতের বিমান হানার দিন জন্ম এই “মিরাজ রাঠোরে”র, দেখুন এই সদ্যোজাতকে

1i11sch8

হায়দরাবাদে ১৯৫৩ সালে খানচাঁদ রামনানি (Khanchand Ramnani) কর্তৃক প্রতিষ্ঠিত এই বেকারি দোকান রয়েছে মুম্বাই, দিল্লি এবং বেঙ্গালুরুতে। সোশ্যাল মিডিয়ায় জনগণের আক্রমণের মুখে পড়ে এই বেকারিকে জানাতে হয় যে, এই বেকারিরি মনে প্রাণে খাঁটি ভারতীয়, এবং এর মূল মালিক ভারত-পাক দেশভাগের সময় ভারতে চলে আসেন।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................