This Article is From Mar 22, 2019

‘ভারত-পাক ম্যাচে শাহিদ আফ্রিদিকে জবাব দিয়েছিলেন গম্ভীর’ প্রশংসা জেটলির

অরুণ জেটলিও একটি ভারত-পাকিস্তান ম্যাচেরও উল্লেখ করেন যেখানে গৌতম গম্ভীরের সঙ্গে প্রাক্তন পাকিস্তান অলরাউন্ডার শাহিদ আফ্রিদির উত্তপ্ত বাক্য বিনিময় হয়।

‘ভারত-পাক ম্যাচে শাহিদ আফ্রিদিকে জবাব দিয়েছিলেন গম্ভীর’ প্রশংসা জেটলির

আরেক প্রাক্তন ক্রিকেটার নভজোত সিধুকে আক্রমণ করেন অরুণ জেটলি

নিউ দিল্লি:

প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর (Gautam Gambhir) আজ বিজেপিতে সাথে যোগ দিয়েছেন। কেন তাঁকে বিজেপিতে নেওয়া গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত, এই প্রসঙ্গে কেন্দ্রীয় মন্ত্রী অরুণ জেটলি (Union Minister Arun Jaitley ) গৌতম গম্ভীরের ঢালাও প্রশংসা করে বলেন, “অন্য অনেক খেলোয়াড়ের মতো তিনি পাকিস্তানের সপক্ষে সহানুভূতির (sympathisers of Pakistan) কথা বলেননি।” এখানেই শেষ নয়। মন্ত্রী অরুণ জেটলিও একটি ভারত-পাকিস্তান ম্যাচেরও উল্লেখ করেন যে ম্যাচে গৌতম গম্ভীরের (Gautam Gambhir) সঙ্গে প্রাক্তন পাকিস্তান অলরাউন্ডার শাহিদ আফ্রিদির (Pakistan all-rounder Shahid Afridi) উত্তপ্ত বাক্য বিনিময়ও হয়।

 'মোদির আদর্শে অনুপ্রাণিত'! প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর যোগ দিলেন বিজেপিতে

অরুণ জেটলি বলেন, “ক্রিকেট খেলার সময় আপনি যদি তাঁর টুইট পড়েন এবং যদি পাকিস্তানের সঙ্গে ওই ম্যাচটিতে আপনাদের সেই বিখ্যাত ভিজ্যুয়ালটি মনে থাকে তাহলেই বুঝবেন কতখানি অপ্রীতিকর ছিল পরিস্থিতি। অন্তত পাকিস্তানের প্রতি সহানুভূতিশীল অন্য ক্রিকেটারদের মতো তিনি নন।”

২০১৬ সালে বিজেপি ছেড়ে কংগ্রেসে যোগ দেন আরেক প্রাক্তন ক্রিকেটার নভজোত সিং সিধু (former cricketer Navjot Singh Sidhu)। পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের শপথ অনুষ্ঠানে অংশ নিতে অগাস্ট মাসে পাকিস্তানে যান পাঞ্জাবের মন্ত্রী নভজোত সিধু। সেখানে সামনের সারিতে দেখা যায় তাঁকে এবং পাকিস্তানের সেনাপ্রধানকে আলিঙ্গন করতেও দেখা যায়।

প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর দিল্লি থেকে বিজেপি প্রার্থী হিসাবে এপ্রিল মে মাসের জাতীয় নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন বলেও শোনা যাচ্ছে। বর্তমানে বিজেপির মীনাক্ষী লেখী নয়া দিল্লির আসনে জয়ী সাংসদ। এই আসনেই বিজেপির নতুন মুখ হিসেবে নামতে পারেন গৌতম গম্ভীর। 

প্রথম পর্যায়ের প্রার্থী তালিকায় দল বদল করা নেতাদেরই গুরুত্ব দিল বিজেপি

১৫ বছরের ক্রিকেটার জীবনের পরে গত ডিসেম্বরে ক্রিকেট থেকে অবসর নেন ভারতের প্রাক্তন ওপেনার ব্যাটসম্যান। ক্রিকেটের ধারাভাষ্য ছাড়াও একটি কমিউনিটি কিচেন চালান গৌতম গম্ভীর। সমসাময়িক রাজনীতি ও ঘটনাবলীর উপর বেশ কয়েকদিন ধরেই দৃঢ় মন্তব্য ও মতামত জানাচ্ছিলেন গৌতম গম্ভীর। রাজনৈতিক মহলে কানাঘুঁষো শোনা যাচ্ছিল যে শীঘ্রই নতুন ইনিংস শুরু করবেন এই প্রাক্তন ভারতীয় ক্রিকেটার। তাঁর টুইটার অ্যাকাউন্ট পুলওয়ামার সন্ত্রাসী হামলা বিষয়ক পোস্টেই এখন ভর্তি। সম্প্রতি সৈন্যদের শিশুদের শিক্ষা নিশ্চিত করার অঙ্গীকার নিতেও দেখা গিয়েছে তাঁকে। 

 

.