Smriti Irani-র গোপন প্রতিভা জানতে চান! দেখুন তাঁর ইনস্টাগ্রাম পোস্ট

রাজনীতিবিদ স্মৃতি ইরানির বাইরে আরও একজন 'ব্যক্তি' Smriti Irani আছেন। তাঁর সোশাল সাইট লক্ষ্য করলেই সেটা জানা যায়

Smriti Irani-র গোপন প্রতিভা জানতে চান! দেখুন তাঁর ইনস্টাগ্রাম পোস্ট

ইনস্টাগ্রামে বেশ সক্রিয় Smriti Irani। প্রায় বিভিন্ন কনটেন্ট পোস্ট করেন তিনি

নয়াদিল্লি:

রাজনীতিবিদ স্মৃতি ইরানির বাইরে আরও একজন 'ব্যক্তি' স্মৃতি ইরানি (Smriti Irani) আছেন। তাঁর সোশাল সাইট (Instagram) লক্ষ্য করলেই সেটা জানা যায়। এবার স্মৃতি ইরানির সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট বলছে, কোনও একসময় আঁকতেন তিনি। খোদ মন্ত্রী সেই পুরনো হাতে আঁকা ছবি (Painting) সোশাল সাইটে পোস্ট করেছেন। নীচে তিনি লিখেছেন, সেই একটা সময় ছিল, যখন আমি আঁকতাম। তাঁর এই পোস্ট কমপক্ষে ৫০ হাজার জন লাইকও করেছেন। 

There are times I've been known to paint ....????‍♀️????

A post shared by Smriti Irani (@smritiiraniofficial) on

তাঁর অনুগামীরা মন্ত্রীর এই গোপন প্রতিভা জেনে যারপরনাই খুশি। অনেক নেটিজেন তাঁকে আঁকা চালিয়ে যেতে উৎসাহিত করেছেন। একজনের মন্তব্য, "বাহ! আপনার এই প্রতিভা দেখে ভালই লাগছে।" আর একজনের মন্তব্য, "বহুমুখী প্রতিভার অধিকারী আপনি।" তাঁর খুব কাছের বন্ধু এবং বলিউড প্রযোজক একতা কাপুর আবার বেশ উচ্ছ্বসিত। "রকিং" বলে মন্তব্যও করেছেন একতা কাপুর। অনেকে তাঁর রসিকতা নিয়েও প্রশংসা করতে এগিয়ে এসেছেন। 

এক নেটিজেন বলেছেন, আপনি ম্যাডাম অল রাউন্ডার ।আমি আপনার খুব বড় আনুরাগী। একজন আবার লিখেছেন, বাহ! বেশ সুন্দর আঁকছেন। পুরোটা দেখার অপেক্ষায় রইলাম। ইনস্টাগ্রামে স্মৃতি ইরানির বেশ সক্রিয়। মাঝে মধ্যেই মিম, জোকস, পারিবারিক ছবি, তথ্যসমৃদ্ধ আর্টিকেল পোস্ট করেন তিনি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মন্ত্রিসভায় বস্ত্র মন্ত্রকের পাশাপাশি নারী ও শিশু কল্যাণ মন্ত্রকের দায়িত্বে আছেন তিনি। 

Listen to the latest songs, only on JioSaavn.com