This Article is From Nov 10, 2018

পরিবার ডিভোর্সের সিদ্ধান্তকে সমর্থন না করলে বাড়ি ফিরব না, গোঁসা লালুর ছেলে

লালুপ্রসাদ যাদবের ছেলে তেজপ্রতাপ যাদব শুক্রবার জানান যে তিনি আপাতত হরিদ্বারে রয়েছেন

পরিবার ডিভোর্সের সিদ্ধান্তকে সমর্থন না করলে বাড়ি ফিরব না, গোঁসা লালুর ছেলে

চলতি বছরের ১২ মে বিবাহবন্ধনে আবদ্ধ হন তেজপ্রতাপ ও ঐশ্বর্য

হাইলাইটস

  • এই মুহূর্তে হরিদ্বারে রয়েছেন তেজপ্রতাপ
  • তাঁকে শেষ দেখা গিয়েছিল বোধগয়াতে
  • হরিদ্বারে যাওয়ার আগে রাঁচির হাসপাতালে লালুর সঙ্গে দেখা করেন তিনি

লালুপ্রসাদ যাদবের ছেলে তেজপ্রতাপ যাদব শুক্রবার জানান যে তিনি আপাতত হরিদ্বারে রয়েছেন। যতক্ষণ না তাঁর নেওয়া ডিভোর্সের সিদ্ধান্তকে সমর্থন জানাবে তাঁর পরিবার, ততক্ষণ তিনি আর বাড়ি ফিরে যাবেন না। পাটনার একটি স্থানীয় চ্যানেলের পক্ষ থেকে তাঁর সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, তাঁর ছোট ভাই তেজস্বী যাদবকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন তিনি।

কিন্তু, তেজস্বী যাদব নয়াদিল্লিতে তাঁর জন্মদিন উপলক্ষে বোনদের সঙ্গে যে পার্টি করবেন, তাতে উপস্থিত থাকবেন না তেজপ্রতাপ।  গত শনিবার শেষবার তেজপ্রতাপ যাদবকে দেখা গিয়েছিল বুদ্ধগয়াতে। সেখানে একটি হোটেলে উঠেছিলেন তিনি।

তাঁর আগে রাঁচির হাসপাতালে চিকিৎসাধীন বাবার সঙ্গে ব্যক্তিগত বৈঠক করেন তিনি। জানা গিয়েছে, বিয়ের মাত্র ছ'মাসের মধ্যে স্ত্রী'কে ডিভোর্স দেওয়ার যে সিদ্ধান্ত নিয়েছেন তেজপ্রতাপ, তা নিয়ে যথেষ্ট ক্ষুণ্ণ লালু স্বয়ং। 

আপাতত পশুখাদ্য কেলেঙ্কারি মামলায় দোষী সাব্যস্ত হয়ে জেল খাটছেন লালু। শরীরের অবনতির কারণে রাঁচির একটি হাসপাতালে রয়েছেন তিনি। 

প্রসঙ্গত, তেজপ্রতাপের যাদবের সঙ্গে চলতি বছরের ১২ মে বিবাহবন্ধনে আবদ্ধ হন বিহারের প্রাক্তন বিধায়ক চন্দ্রিকা রায়ের কন্যা ঐশ্বর্য রায়ের সঙ্গে। ওই বিয়েতে অতিথির সংখ্যা ছিল দশ হাজার। নিমন্ত্রিতের তালিকায় ছিলেন দেশের বহু গণ্যমান্য ব্যক্তি।



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
.