This Article is From Feb 14, 2019

টাকা ফিরিয়ে নিতে ব্যাঙ্ক গুলিকে কেন নির্দেশ দিচ্ছেন না মোদী , টুইটে প্রশ্ন বিজয় মালিয়ার

ইতিমধ্যে তাঁকে  ভারতের তদন্তকারী  সংস্থার হাতে  তুলে দেওয়ার নির্দেশ দিয়েছে  আদলাত। রায়ের বিরুদ্ধে উচ্চতর আদালতে আবেদন করার সুযোগ পেয়েছেন বিজয় মালিয়া।

টাকা ফিরিয়ে নিতে ব্যাঙ্ক গুলিকে কেন নির্দেশ দিচ্ছেন না মোদী , টুইটে  প্রশ্ন বিজয় মালিয়ার

একদিন আগে নির্বাচনের আগে লোকসভায় অন্তিম ভাষণ দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

হাইলাইটস

  • ইংল্যান্ডের একটি আদলাত বলে বিজয় মালিয়াকে ভারতে নিয়ে আসা যাবে
  • এই রায়ের বিরুদ্ধে আবেদন করতে কিছু দিন সময় পেয়েছন বিজয় মালিয়া
  • এরই মধ্যে প্রধানমন্ত্রীর উদ্দেশে টুইট করলেন ঋণ খেলাপী ব্যবসায়ী
লন্ডন:

ইতিমধ্যে তাঁকে ভারতের তদন্তকারী  সংস্থার হাতে  তুলে দেওয়ার নির্দেশ দিয়েছে  আদলাত। রায়ের বিরুদ্ধে উচ্চতর আদালতে আবেদন করার সুযোগ পেয়েছেন বিজয় মালিয়া। এরই মাঝে  প্রধানমন্ত্রীর উদ্দেশে  টুইট করেলেন বিজয় মালিয়া। তিনি লিখলেন, আমি  ব্যাঙ্ক গুলিকে টাকা ফিরিয়ে দেওয়ার প্রস্তাব দিয়েছি। কিন্তু ব্যাঙ্ক গুলি সেই প্রস্তাব শুনছে না। আমি জানতে  চাই  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কেন টাকা  ফিরিয়ে নেওয়ার জন্য ব্যাঙ্ককে নির্দেশ দিচ্ছেন না। একশো শতাংশ টাকা  ফিরিয়ে দেওয়ার কথা বলেছেন মালিয়া। আমি শ্রদ্ধার সঙ্গে প্রধানমন্ত্রীকে জিজ্ঞাসা করছি তিনি সাধারণ মানুষের টাকা  ফিরিয়ে নেওয়ার জন্য নির্দেশ দিচ্ছেন না কেন?

একদিন আগে নির্বাচনের আগে লোকসভায় অন্তিম  ভাষণ দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এরপরই একাধিক টুইট করেন ঋণ খেলাপি ব্যবসায়ী।  তিনি জানান কর্নাটক হাইকোর্টের কাছেও নিজের প্রস্তাব দিয়েছেন।  

কিংফিশার এয়ারলাইন্স এবং নিজের আরও কয়েকটি সংস্থার জন্য ব্যাঙ্ক  থেকে  বিপুল পরিমাণ টাকা  ঋণ নেন মালিয়া। সেগুলি  ফিরিয়ে দেওয়ার আগেই  দেশ ছাড়েন তিনি । সেটা  ২০১৬  সালের ঘটনা। এরপর অনেক রকম বিতর্ক হয়েছে এই বিষয়টি নিয়ে। কয়েক দিন আগে ইংল্যান্ডের একটি আদলাত বলে বিজয় মালিয়াকে ভারতে নিয়ে আসা যাবে।