“নিরাপদ বোধ করছি”:বললেন ভিনজাতে বিয়ে করায় হুমকি পাওয়া বিজেপি নেতার মেয়ে

অন্য জাতের ছেলেকে বিয়ে করায় ভয় দেখাচ্ছেন বিধায়ক বাবা, ভিডিও প্রকাশ করে দাবি করেন উত্তরপ্রদেশের বিধায়কের মেয়ে,তাঁদের জীবন বিপন্ন,বলেছিলেন তিনি

 Share
EMAIL
PRINT
COMMENTS

উত্তরপ্রদেশের বরেলির বিজেপি বিধায়কের মেয়ে সাক্ষী মিশ্রা


নয়া দিল্লি: 

ভিনজাতের ছেলেকে বিয়ে করায় (Dalit Marriage) তাঁর বাবা,উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বরেলির (Bareilly) বিজেপি বিধায়ক,ভয় দেখাচ্ছেন তাঁর স্বামী সহ পরিবারকে, একটি ভিডিও প্রকাশ করে এমনটাই দাবি করেছিলেন সাক্ষী মিশ্রা নামের বছর তেইশের মেয়েটি।শুক্রবার তিনি জানিয়েছেন, এই ঘটনা সংবাদমাধ্যমে প্রকাশ হওয়ার পর পুলিশ তাঁদের নিরাপত্তা দেওয়ার অঙ্গীকার করেছে,তাই তিনি এখন নিরাপদ বোধ করছেন। “আমি এখন নিরাপদ বোধ করছি।আমরা যখন প্রথমে এসএসপি(পুলিশ প্রধান)স্যারের সঙ্গে দেখা করি তখন তিনি সেভাবে সাড়া দেননি।কিন্তু আমরা এই ঘটনাকে সংবাদমাধ্যমকে জানানোর পরেই তিনি আমাদের নিরাপত্তা দেওয়ার বিষয়ে কথা দিয়েছেন।আমরা এখন আর আতঙ্কের মধ্যে নেই।আমরা নিরাপদ বোধ করছি”, এনডিটিভিকে জানান সাক্ষী মিশ্রা (MLA's daughter)। উত্তরপ্রদেশের বরেলির বিজেপি বিধায়ক রাজেশ মিশ্রার মেয়ে হলেন সাক্ষী। তিনি অজিতেশ কুমার নামে ২৯ বছরের এক ব্যবসায়ীতে গত বৃহস্পতিবার প্রয়াগরাজের মন্দিরে গিয়ে ঈশ্বরকে সাক্ষী রেখে বিয়ে করেন।

“জয় শ্রীরাম” বলতে কাউকে জোর করা উচিত নয়: NDTV কে বললেন কেন্দ্রীয়মন্ত্রী

“আমি এমন একটি পরিবারের মেয়ে যাঁরা ধর্ম বা জাতপাতের বিষয়ে অত্যন্ত গোঁড়া।আমি নিশ্চিত আমি যদি তাঁদের বলতাম যে আমি যদি আমার পছন্দ মতো বিয়ে করার কথা তাঁদের বলতাম তাহলে তাঁরা কিছুতেই রাজি হতেন না”।

সাক্ষীর স্বামী অজিতেশ কুমারও জানিয়েছেন যে তিনি এবং তাঁর স্ত্রী এখন নিরাপদে রয়েছেন।“আমি প্রধানমন্ত্রীর কাছে আবেদন করেছিলাম যে তিনি যাতে রাজেশ মিশ্র জি-কে বিষয়টি বুঝিয়ে বলেন ও তাঁর মানসিকতা বদল করতে সাহায্য করেন”, শুক্রবার জানান তিনি।

এর আগে একটি ভিডিও প্রকাশ করে সাক্ষী মিশ্রা দাবি করেন যে তাঁর বাবা তাঁদের মেরে ফেলতে গুণ্ডা নিয়োগ করেছে।

“বাবা, তুমি আমাদের শায়েস্তা করার জন্যে রাজীব রানার মতো একজন গুণ্ডা পাঠিয়েছো...আমি ক্লান্ত ... আমরা পালিয়ে বেড়াতে বেড়াতে ক্লান্ত হয়ে পড়েছি... এবং আমাদের জীবন বিপন্ন। অভি এবং তাঁর আত্মীয়দের বিরক্ত করা বন্ধ করো। আমি সুখী হতে চাই" ভিডিওতে ওই আবেদন করেন বিধায়ক-কন্যা।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলার পরেই বিধায়ক দাবি করেন যে তিনি তাঁর মেয়ের বিয়ের ব্যাপারে আপত্তি জানিয়েছেন ভিনজাতের কারণে নয়। ওই ছেলেটির সঙ্গে তাঁর মেয়ের বয়সের পার্থক্য ও কম উপার্জনের জন্যেই বিয়েতে আপত্তি জানান তিনি।

অনাস্থা প্রস্তাবের নোটিশ খারিজের আর্জি জানিয়ে হাইকোর্টের দ্বারস্থ সব্যসাচী দত্ত

যদিও সাক্ষী মিশ্রা তাঁর বাবার এই দাবিকে উড়িয়ে দেন।

"এই ভিডিওর মাধ্যমে আমি বলতে চাই যে, ভবিষ্যতে আমার বা অভি অথবা ওঁর পরিবারের কারোর সঙ্গে যদি কিছু ঘটে, তবে তার জন্যে দায়ী থাকবে আমার বাবা, ভিকি ভারতৌল এবং রাজিব রানা... যাঁরা আমার বাবাকে সাহায্য করছেন, তাঁদের কাছে অনুরোধ দয়া করে ওই সাহায্য করা বন্ধ করুন কেননা আমাদের জীবন বিপন্ন। বাবা দয়া করে তোমার মানসিকতার পরিবর্তন করো।অভি এবং তাঁর পরিবার খুবই ভালো, তাঁরা জন্তু নন", একথাও ভিডিও বার্তার মাধ্যমে বলেন সাক্ষী। যদিও তাঁর মেয়ের অভিযোগ উড়িয়ে বিজেপি বিধায়ক বলেন যে এটা তাঁর বিরুদ্ধে করা “একটি রাজনৈতিক ষড়যন্ত্র”।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................