This Article is From Mar 06, 2020

২৩০০ ফুট ক্লিফ থেকে বেসজাম্প! মালিকের সঙ্গে নিশ্চিন্তে প্যারাসুটে মাটি ছুঁল সারমেয়, দেখুন সেই ভিডিও

প্রায় ২৩০০ ফুট উঁচু ক্লিফ (পাহাড়ের বেস) থেকে বেস জাম্প দিয়ে নেট দুনিয়াকে মোহিত করল এক সারমেয়।

২৩০০ ফুট ক্লিফ থেকে বেসজাম্প! মালিকের সঙ্গে নিশ্চিন্তে প্যারাসুটে মাটি ছুঁল সারমেয়, দেখুন সেই ভিডিও

২৩০০ ফুট ক্লিফ থেকে বেস জাম্প দিয়ে প্যারাস্যুটে মাটি ছোঁয়ার সেই ভিডিও রেকর্ড করেছেন নরওয়ের এক চিত্র পরিচালক।

হাইলাইটস

  • ২৩০০ ফুট ক্লিফ থেকে বেস জাম্প! মালিকের সঙ্গে নিশ্চিন্তে মাটি ছুঁল সারমেয়
  • প্যারাগ্লাইডিংয়ের এই ভিডিওটা তুলেছেন নরওয়ের এক চিত্র-পরিচালক
  • অত উঁচু থেকে বেস জাম্প দিলেও নিঃস্পৃহ ছিল সেই সারমেয়, দেখা গিয়েছে ভিডিওতে

প্রায় ২৩০০ ফুট উঁচু ক্লিফ (পাহাড়ের বেস) (2300-Ft Cliff) থেকে বেস জাম্প দিয়ে নেট দুনিয়াকে মোহিত করল এক সারমেয় (A Dog)। মালিক ব্রুনো ভ্যালেন্টের সঙ্গে বর্ডারকুলি ব্রিডের ওই সারমেয় কারুজার প্যারাগ্লাইডিং দেখে বিস্মিত নেট দুনিয়া। অটো উঁচু থেকে নীচে বেস জাম্প (Base Jump With his Master) দিতে মানুষেরই কলিজা ধুকপুক কোরে, সেখানে সেই চতুষ্পদ ছিল একদম নিঃস্পৃহ। ভাইরাল এক ভিডিওতে এমনটাই দেখা গিয়েছে। বেস জাম্পের আগে ব্রুনোকে বলতে শোনা গিয়েছে, দেখুন আমি একটু চিন্তায় আছি। কিন্তু কারুজাকে (A border collie Breed) দেখুন কেমন নিশ্চিন্ত। জানা গিয়েছে, প্রায় এমন অ্যাডভেঞ্চার করতে দেখা যায় কারুজাকে। ভয়ডর বলে জিনিসটা ওই বর্ডারকুলির নেই বললেই চলে। কীভাবে অভিযানপ্রিয় হয়ে উঠল এই সারমেয়?

করোনা সংক্রমণের জের! স্থগিত করা হল ইন্দোরের আইফা অনুষ্ঠান

এই প্রশ্নের জবাবে ব্রুনো বলেছেন, ওকে আমি রাস্তা থেকে বাড়িতে তুলি। সেই সময় ওর বয়স কয়েক দিন। তারপর দিন পেরিয়ে মাস, মাস পেরিয়ে বছর; ওকে আমি নজরহারা করিনি। এরপর আমি যখন বেস জাম্পে আসা শুরু করি, ওকেও সঙ্গী বানাই। সেই থেকে এভাবে আমার সঙ্গেই বেস জাম্প দেয় কারুজা।" এযাবৎকাল প্রায় ৪০টি জাম্পে আমায় সঙ্গ দিয়েছে কারুজা বলে দাবি করেছেন ব্রুনো। 

গাড়ির দিকে গর্জন করতে করতে এগিয়ে আসছে বাঘ! দেখুন হাড়হিম করা ভিডিও

ডেইলি মেল জানিয়েছে, কারুজারের এই বেস জাম্পের ছবি সুইৎজারল্যান্ডের লৌটারব্রুনেনের। চিত্র পরিচালক জকি সমার সেই ভিডিও তুলেছেন। সেই ভিডিও দেখে নীচে অপেক্ষা করা দর্শকদের সঙ্গে হাই-ফাইভ করেছে ওই সারমেয়।নরওয়ের সেই চিত্রপরিচালক বলেছেন, কাজুরা অত্যন্ত ভাগ্যবান। সুপ্রশিক্ষিত এবং নিজের মালিককে প্রচন্ড বিশ্বাস করে। এখনও পর্যন্ত ৪০টি বেস জাম্প দিয়েছে সে। 

.