আপনি নিজের সন্তানকে চৌকিদার বানাতে চাইলে মোদীকে ভোট দিন, বললেন কেজরিওয়াল

দেশের প্রায় সমস্ত বিরোধী নেতা এবং নেত্রীই নরেন্দ্র মোদীর এই নির্বাচনী স্লোগান নিয়ে নিজেদের মতো করে তীব্র কটাক্ষ ও প্রবল আক্রমণ করেছেন বিজেপি তথা কেন্দ্রীয় সরকারকে।

আপনি নিজের সন্তানকে চৌকিদার বানাতে চাইলে মোদীকে ভোট দিন, বললেন কেজরিওয়াল

আম আদমি পার্টির সৎ ও শিক্ষিত প্রার্থীদের ভোট দিন, বললেন কেজরিওয়াল (ফাইল চিত্র)

হাইলাইটস

  • "মোদীজি চান, গোটা দেশের মানুষ চৌকিদার হয়ে যান", অরবিন্দ কেজরিওয়াল
  • সন্তানকে ডাক্তার-ইঞ্জিনিয়ার বানাতে চাইলে আমাদের ভোট দিন, বললেন তিনি
  • নরেন্দ্র মোদীর নির্বাচনী স্লোগানকে তোপ কেজরিওয়ালের

গত শনিবার বিজেপির নির্বাচনী স্লোগান 'ম্যায় ভি চৌকিদার'-এর সূচনা করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। নিজের টুইটার হ্যান্ডেলে নিজের নামের আগে 'চৌকিদার' শব্দটি বসিয়ে দেন তিনি। তাঁকে অনুকরণ করে গোটা দেশজুড়েই বহু বিজেপি নেতা ও মন্ত্রী নিজেদের টুইটার হ্যান্ডেলে নামের আগে 'চৌকিদার' শব্দটি লিখে দেন। ওই স্লোগানটি নিয়ে টুইটও হয় কয়েক লক্ষ। যদিও, বিরোধীদের তোপের হাত থেকে বাঁচা যায়নি। দেশের প্রায় সমস্ত বিরোধী নেতা এবং নেত্রীই নরেন্দ্র মোদীর এই নির্বাচনী স্লোগান নিয়ে নিজেদের মতো করে তীব্র কটাক্ষ ও প্রবল আক্রমণ করেছেন বিজেপি তথা কেন্দ্রীয় সরকারকে। এবার সেই তালিকায় নতুন সংযোজন হলেন আম আদমি পার্টির প্রধান অরবিন্দ কেজরিওয়াল। 

দেশের লোককে বোকা ভাবা বন্ধ করুন মোদী: প্রিয়াঙ্কা

তিনি টুইট করে বলেন, "মোদীজি চান গোটা দেশের সমস্ত মানুষ চৌকিদার হয়ে যাক। আপনি যদি চান, আপনার সন্তান বড় হয়ে চৌকিদার হোক, তাহলে মোদীকে ভোট দিন। কিন্তু, আপনি যদি নিজের সন্তানদের ভালো শিক্ষা দিয়ে চিকিৎসক, ইঞ্জিনিয়ার বা উকিল বানাতে চান, তাহলে আম আদমি পার্টির সৎ ও শিক্ষিত প্রার্থীদের ভোট দিয়ে জয়ী করুন"। 

Newsbeep

প্রসঙ্গত, এর আগে নিজেকে 'চৌকিদার' বলার পর রাফাল যুদ্ধবিমান চুক্তি নিয়ে বিতর্কের সময় কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী নরেন্দ্র মোদীকে কটাক্ষ করে বলেছিলেন, চৌকিদার চোর হ্যায়।