খেলা দেখতে এলেন বিজয় মালিয়া, দর্শক বলল চোর হ্যায়

৯ হাজার কোটি টাকার ব্যাঙ্ক ঋণ বাকি রেখে দেশ ছাড়া ব্যবসায়ী (Vijaya Mallaya) আছেন নিজের মেজাজেই। এখনও আগের মতোই রঙিন তিনি।

 Share
EMAIL
PRINT
COMMENTS

ছেলে সিদ্ধার্থ মালিয়াকে সঙ্গে নিয়ে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি।


লন্ডন, ইংল্যান্ড: 

দেশের বিভিন্ন রাষ্ট্রায়ত্ব ব্যাঙ্ক (PSU Bank)  তাঁর থেকে হাজার হাজার কোটি টাকা পাবে। ভারত তাকে দেশে ফিরিয়ে আনতে সমস্ত রকম চেষ্টা চালাচ্ছে। বিলেতের আদালতের নির্দেশে তিনি গ্রেফতারও হয়েছেন। এখন জামিনে মুক্ত। ভারতে তাকে ফিরিয়ে দেওয়া হবে কিনা তা নির্ধারণ করতে আদালতেও মামলা চলছে। কিন্তু এসব কোনও কিছুরই পরোয়া করেন না বিজয় মালিয়া (Vijaya Mallaya) । ৯ হাজার কোটি টাকার ব্যাঙ্ক ঋণ বাকি রেখে দেশ ছাড়া ব্যবসায়ী আছেন নিজের মেজাজেই। এখনও আগের মতোই রঙিন তিনি। ভারত এবং অস্ট্রেলিয়ার খেলা দেখতে মাঠে হাজির হলেন। ছেলে সিদ্ধার্থ মালিয়াকে সঙ্গে নিয়ে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন। কিন্তু মাঠ ছাড়ার সময়  দেখা গেল বিপত্তি।

বিজয়কে দেখতে পেয়ে একদল লোক বলতে থাকে ‘চোর হ্যায় চোর হ্যায়' অর্থাৎ তাদের দাবি  ব্যাঙ্কের টাকা চুরি করে লন্ডনে রয়েছেন বিজয়। একটি ভিডিও ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে বেশ কয়েকজন লোক বিজয় মালিয়াকে ঘিরে রয়েছে এবং সমানতালে চোর হ্যায় শব্দটি ধ্বনিত হচ্ছে।

সংবাদ সংস্থা এনআইকে ঋণখেলাপি ব্যবসায়ী জানিয়েছেন, আমার কাছে প্রথম গুরুত্বপূর্ণ বিষয় আমার মায়ের নিরাপত্তা। ভিড় যাতে আমার মাকে কোনও ভাবে আঘাত করতে না পারে তা নিশ্চিত করাই আমার প্রথম কাজ ছিল। শুধু চোর বলা হয় ভিডিওতে আরও একটি বিষয় চোখে পড়েছে। এক ব্যক্তিকে বলতে শোনা গিয়েছে, ‘পুরুষের মতো আচরণ করুন। আপনার দেশবাসীর কাছে ক্ষমা চেয়ে নিন।' উত্তরে বিজয় মালিয়াও কিছু বলেছেন কিন্তু ভিডিওতে সেই ব্যাপারটি স্পষ্ট ভাবে ধরা পড়েনি।

 সংবাদ সংস্থাকে আরও একটি বক্তব্য জানিয়েছেন বিজয়। গোটা বিষয়টি সম্পর্কে জানতে চাওয়া হলে তিনি শুধু বলেছেন আমি খেলা দেখতে এসেছি। আর যা হওয়ার সব আদালতেই হবে। আগামী মাসেই পরে শুনানি হওয়ার কথা।

এই প্রথম নয় বছর দুয়েক আগে এই লন্ডনেই ভারত এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে হওয়া চ্যাম্পিয়ন্স ট্রফি খেলা দেখতে এসে এই একই শব্দ শুনতে হয়েছিল বিজয়কে। পড়তে হয়েছিল একই পরিস্থিতির সামনে।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................