করোনা আক্রান্ত কর্মী, সিল করা হল দিল্লির আরও একটি হাসপাতাল

Coronavirus Delhi: হিন্দু রাও হাসপাতালের এক নার্স করোনা আক্রান্ত হওয়ায় হাসপাতালটি সিল করার ২৪ ঘণ্টারও কম সময়ে সিল করা হল বাবু জগজীবন রাম হাসপাতাল

করোনা আক্রান্ত কর্মী, সিল করা হল দিল্লির আরও একটি হাসপাতাল

Coronavirus Updates: বাবু জগজীবন রাম হাসপাতালের আরও কর্মীর পরীক্ষার রিপোর্ট আসতে বাকি রয়েছে

নয়াদিল্লি:

দিল্লির আরেকটি হাসপাতালের চিকিৎসক সহ মোট ৪৪ জন কর্মী করোনা ভাইরাস (Coronavirus) আক্রান্ত হওয়ায় সেটিও সিল করা হয়েছে বলে জানালেন আধিকারিকরা। তাঁরা জানিয়েছেন দিল্লির জাহাঙ্গীরপুরির বাবু জগজীবন রাম মেমোরিয়াল হাসপাতালটি (Babu Jagjivan Ram Memorial Hospital) স্যানিটাইজড না হওয়া পর্যন্ত সেটি বন্ধ থাকবে। হাসপাতালের তরফে জানানো হয়েছে, ইতিমধ্যেই যাঁরা ক্রিটিক্যাল কেয়ারে ভর্তি রয়েছেন তাঁরা থাকবেন, তবে নতুন করে আর কোনও রোগী ভর্তি নেওয়া হবে না। হিন্দু রাও হাসপাতালের (Hindu Rao Hospital) এক নার্স করোনা আক্রান্ত হওয়ায় হাসপাতালটি সিল করার ২৪ ঘণ্টারও কম সময়ে সিল করা হল বাবু জগজীবন রাম মেমোরিয়াল হাসপাতাল।

কোনও আধিকারিক, পুলিশি সহায়তা ছিল না: অভিযোগ রাজ্যে আসা কেন্দ্রীয় পরিদর্শক দলের

আধিকারিকরা জানিয়েছেন, ভাইরাসের কোনওরকম ছড়িয়ে পড়া রুখতে সতর্কতামূলক পদক্ষেপ হিসেবে রাজধানীর এই দুটি হাসপাতাল বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তাদের ওয়েবসাইটে উত্তর দিল্লি পুরসভার তরফে বলা হয়, হিন্দু রাও হাসপাতাল দক্ষিণ দিল্লির সবচেয়ে বড় হাসপাতাল।

সংবাদসংস্থা এএনআই জানিয়েছে, দিল্লির স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈন বলেন, “ওই এলাকা (জাহাঙ্গীরপুরী) থেকে অনেক করোনা পজিটিভ এসেছে”।

আরও অনেক হাসপাতালের কর্মীদের পরীক্ষার রিপোর্ট আসতে বাকি রয়েছে, সমস্ত স্বাস্থ্য পরিষেবা বন্ধ রাখা হয়েছে বলে জানিয়েছে দিল্লির স্বাস্থ্য দফতর।

“পরিযায়ীদের রক্ষা করা আবশ্যক”, বললেন রাহুল গান্ধি

সংবাদসংস্থা পিটিআই জানিয়েছে, শনিবার একটি নয়া নির্দেশিকা জারি করেছে পুরসভা, সেখানে সন্দেহভাজন করোনা পজিটিভ এবং কোয়ারান্টিনে থাকা ব্যক্তিদের কীভাবে পরিচর্রা করে হবে, তা জানায়।

এখনও পর্যন্ত দিল্লিতে করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা ২,৬৫২ জন। গত ২৪ ঘন্টায়, নতুন আক্রান্তের সংখ্যা ১১১ এবং মৃতের সংখ্যা ১ জন। এই নিয়ে মোট মৃতের সংখ্যা ৫৪।