This Article is From Mar 04, 2020

"দুঃখিত বলার থেকে বরং পরিষ্কার করুন,"কেন বলে উঠল আমুল গার্ল

এদেশে এসে পড়েছে করোনাভাইরাস। এরকম সময়ে ভারতের ডেয়ারি জায়ান্ট আমুল একটি বিজ্ঞাপন নিজেদের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছে।

ভারতে নিশ্চিতভাবে ২৮ টি করো না ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর সামনে এসেছে

হাইলাইটস

  • এদেশে এসে পড়েছে করোনাভাইরাস
  • আমুল একটি বিজ্ঞাপন নিজেদের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছে
  • এই পোস্টটি যখনই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়ার ঝড় উঠেছে
নয়াদিল্লি:

এদেশে এসে পড়েছে করোনাভাইরাস(Coronavirus)। এরকম সময়ে ভারতের ডেয়ারি জায়ান্ট আমুল(Amul) একটি বিজ্ঞাপন নিজেদের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছে। যেখানে মানুষের কাছে তারা অনুরোধ করছে, যাতে প্রত্যেকে সুরক্ষিত থাকেন এবং সব ধরনের সাবধানতা মেনে চলেন।

আমুলের(Amul) অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে এই কমিক ক্রিয়েটিভ টাইটেল টি শেয়ার করা হয়েছে। যাতে লেখা আছে," বেটার সাফ দ্যান সরি ," অর্থাৎ "দুঃখিত বলার থেকে পরিষ্কার করুন।" ইতিমধ্যেই ১০০০ লাইক পড়ে গেছে এই পোস্টে।

কোম্পানিটি তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে @আমুল_কোপ নামে বিজ্ঞাপনটি পোস্ট করেছে। যেখানে দেখা যাচ্ছে একটি বেসিনে আমুল গার্ল তার হাত পরিষ্কার করছে। আর লেখা হয়েছে "#আমুল টপিক্যাল : করোনাভাইরাস বিরুদ্ধে লড়তে সাবধানতা!"

এই পোস্টটি যখনই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়ার ঝড় উঠেছে।
একজন যেমন লিখেছে," শুধুমাত্র সাবধানতাই সাহায্য করতে পারে, দয়া করে সর্বোচ্চ পরিমাণ সচেতনতা শেয়ার করুন।"
আরেকজন লিখেছেন," সঠিক সময়ে দারুন উদ্ভাবনী চিন্তা,"
আরেকটি পোস্টে দেখা যাচ্ছে, "করোনা মোকাবিলা করো, ভয় পেয়ো না।"
"চিহ্নিত করো এটিকে," একজন ইউজার লিখেছেন।

করোনা ভাইরাসের (Coronavirus) আতঙ্ক যতটাই বেড়েছে সরকারের তরফ থেকে ইটালি, ইরান, সাউথ কোরিয়া এবং জাপান থেকে আসা নাগরিকদের এদেশে আসাতে কড়া নজরদারি বাড়ানো হয়েছে।স্বাস্থ্যমন্ত্রীর দ্বারা মঙ্গলবার যে নতুন পর্যটন অ্যাডভাইজারি তৈরি করা হয়েছে, তাতে এই সমস্ত দেশ গুলি থেকে নতুন পর্যটকদের নতুনভাবে ভিসার আবেদন করতে বলা হয়েছে।

এখনো পর্যন্ত ভারতে নিশ্চিতভাবে ২৮ টি করো না ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর সামনে এসেছে। সারা বিশ্ব এর দ্বারা প্রভাবিত হয়েছে ।COVID-১৯ ভাইরাসের লক্ষণ গুলি হল সর্দি, কাশি, নিউমোনিয়া, শ্বাস নিতে সমস্যা।
করোনাভাইরাস, করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)Click for more trending news


.