‘রহস্যজনক কালো ট্রাঙ্ক’ নিয়ে উড়েছে মোদীর বিমান, অভিযোগ কংগ্রেসের

ট্রাঙ্কের ভেতর কী ছিল তা জানতে তদন্তের দাবি জানিয়েছে তারা।

 Share
EMAIL
PRINT
COMMENTS
‘রহস্যজনক কালো ট্রাঙ্ক’ নিয়ে উড়েছে মোদীর বিমান, অভিযোগ কংগ্রেসের

কর্নাটক কংগ্রেসের তরফে ইতিমধ্যে নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের করা হয়েছে।


নিউ দিল্লি: 

হাইলাইটস

  1. ‘রহস্যজনক কালো ট্রাঙ্ক’ নিয়ে উড়েছে মোদীর বিমান, অভিযোগ কংগ্রেসের
  2. কয়েক দিন আগে প্রধানমন্ত্রী কর্নাটকের চিত্রদুর্গায় গিয়েছিলেন
  3. তাঁর বিমানে এই ট্রাঙ্কটি ছিল বলে দাবি করেন কংগ্রেস মুখপাত্র আনন্দ শর্মা

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিমানে ‘রহস্য জনক ট্রাঙ্ক' নিয়ে যাওয়া হয়েছে বলে দাবি করল কংগ্রেস। সেই ট্রাঙ্কের ভেতর কী ছিল তা জানতে তদন্তের দাবি জানিয়েছে তারা। কয়েক দিন আগে প্রধানমন্ত্রী কর্নাটকের চিত্রদুর্গায় গিয়েছিলেন । তখন তাঁর বিমানে এই ট্রাঙ্কটি ছিল বলে দাবি করেন দলের মুখপাত্র আনন্দ শর্মা।  তাঁর দাবি "আমরা দেখেছি  প্রধানমন্ত্রীর হেলিকপ্টারের পাশে আরও তিনটি হেলিকপ্টার ছিল। অবতরণের পর বিমান থেকে একটি কালো রংয়ের ট্রাঙ্ক বের করা হয়। অল্প সময়ের মধ্যে সেটি একটি গাড়িতে  তুলে দেওয়া  হয়। তবে ওই গাড়িটি  প্রধানমন্ত্রীর কনভয়ের অংশই ছিল না"। এই ঘটনায় কর্নাটক কংগ্রেসের তরফে ইতিমধ্যে নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের করা হয়েছে।

কংগ্রেস নেতা তথা দেশের প্রাক্তন কেন্দ্রীয় বাণিজ্য মন্ত্রী আনন্দ শর্মা আরও বলেন, ওই ট্রাঙ্কে কী ছিল? যদি টাকাই না থেকে থাকে তাহলে তো তদন্ত করা যেতেই পারে।      

এর পাশাপাশি কংগ্রেস নেতার দাবি পাঁচ বছরে কী কাজ করেছেন তা প্রধানমন্ত্রী জানান। রাফাল যুদ্ধ  বিমান প্রসঙ্গেও আক্রমণ শানান  তিনি। তিনি বলেন, মোদী রাফাল নিয়ে চুপ কেন? প্রধানমন্ত্রীর সঙ্গে  ফ্রান্সের প্রাক্তন রাষ্ট্রপতির আলোচনা প্রকাশ্যে আনা হোক।  কংগ্রেসের অভিযোগ খারিজ করেছে বিজেপি। দলের এক মুখপাত্র বলেছেন, "এ সবই মিথ্যা কথা। কংগ্রেস আর দুর্নীতি সমার্থক। ওরা আগে ওদের বিরুদ্ধে ওঠা দুর্নীতির জবাব দিক"। প্রসঙ্গত, লোকসভা নির্বাচন শুরু হওয়ার কয়েক মাস আগে  থেকে নতুন করে রাফাল যুদ্ধ বিমান কেনা নিয়ে সরকারের  বিরুদ্ধে  দুর্নীতির অভিযোগ এনেছে কংগ্রেস।

  

( সংবাদ সংস্থা পিটিআইয়ের তথ্য সংযোজিত হয়েছে )

ডিসক্লেইমার : রাফাল কভারেজের জন্য  এনডিটিভির বিরুদ্ধে ১০ হাজার কোটি টাকার মামলা করেছে  অনিল আম্বানির রিলায়েন্স গোষ্ঠী      



লোকসভা নির্বাচন 2019-এর সাম্প্রতিকতম খবর, লাইভ আপডেটস এবং নির্বাচনের সময়সূচি পান ndtv.com/bengali/elections-এর থেকে। 2019-এর ভারতের সাধারণ লোকসভা নির্বাচনের প্রতিটি আপডেট পাওয়ার জন্য আমাদের FacebookTwitter-এর দিকেও নজর রাখুন।লোকসভা নির্বাচন 2019-এর প্রতিটা (543)আসনের আপডেট জানুন

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................