মহিলা অভিযোগকারীর সামনেই হস্তমৈথুন পুলিশের, হইচই শুরু হতেই পলাতক অভিযুক্ত

তাঁর বিরুদ্ধে ফৌজদারি ধারায় মামলা রুজু করেছে উত্তর প্রদেশ পুলিশ। নিখোঁজ সন্ধানে ২৫ হাজার টাকা পুরস্কারও ঘোষণা হয়েছে

মহিলা অভিযোগকারীর সামনেই হস্তমৈথুন পুলিশের, হইচই শুরু হতেই পলাতক অভিযুক্ত

সেই পুলিশকর্মীর বিরুদ্ধে ফৌজদারি ধারায় মামলা রুজু হয়েছে।

দেওরিয়া (উত্তর প্রদেশ):

মহিলা অভিযোগেকারীর সামনেই হস্তমৈথুন পুলিশের (Masterbation before woman complainants)। কুকীর্তির সেই ভিডিও ভাইরাল হতেই বিপদ বুঝে গা ঢাকা দিয়েছেন অভিযুক্ত স্টেশন হেড আধিকারিক ভীষ্ম পাল সিং (Alleged UP Cop)। তাঁর বিরুদ্ধে ফৌজদারি ধারায় মামলা রুজু করেছে উত্তর প্রদেশ পুলিশ। নিখোঁজ সন্ধানে ২৫ হাজার টাকা পুরস্কারও ঘোষণা হয়েছে। লখনউ (Lucknow) থেকে তিনশো কিমি দূরে দেওরিয়ার এই ঘটনায় জেলা জুড়ে আলোড়ন। ওই মহিলার অভিযোগ, "একাধিকবার অভিযোগ জানাতে আমি থানায় গেলে ওই পুলিশকর্তা আমার সঙ্গে অভব্য আচরণ করেন। দু'বার এই কাজ করে রেহাই পেলেও আমি ঠিক করি এবার ভিডিও করবো। পুলিশকর্মীর যদি একজন মহিলার প্রতি এমন আচরণ হয়, তাহলে সাধারণ মানুষ ন্যায় পাবে কী করে?" আমরা চাই এমন ঘটনার যাতে পুনরাবৃত্তি না হয়। সংবাদমাধ্যমকে জানান সেই মহিলা।

এদিকে দেওরিয়ার এসপি শ্রীপতি মিশ্র একটা ভিডিও বার্তায় বলেন, "এটা অত্যন্ত গর্হিত অপরাধ। এফআইআর দায়ের হয়েছে। অভিযুক্তকে পুলিশকর্মীকে সাসপেন্ড করা হয়েছে। তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।"

ভাইরাল এই ভিডিও দেখে তাজ্জব নেটিজনরা। অভিনেত্রী-রাজনীতিবিদ নাগমা লেখেন, "কী হচ্ছে এসব উত্তর প্রদেশের থানায়। পুলিশ কী বোধ হারিয়ে ফেলেছে। হয় অত্যাধিক চাপে হতাশ হয়ে এই কীর্তি ঘটিয়েছে নয়তো ইচ্ছা করেই নিজের হতাশা সেই মহিলার সামনে প্রকাশ করেছেন।" অপর এক নেটিজেন লেখেন, "নিন্দার অযোগ্য অশ্লীলতা একজন মহিলা অভিযোগকারীর প্রতি।"