This Article is From May 06, 2020

বয়েজ লকার রুম-কাণ্ডে ধৃত গ্রুপ অ্যাডমিন দ্বাদশের পড়ুয়া, সন্দেহভাজন আরও ১৫

রবিবার বিভিন্ন মাধ্যম ঘুরে সেই গ্রুপের একটা কথোপকথন ভাইরাল হয়েছিল। সেই কথোপকথনে বিশেষ এক ছাত্রীর প্রসঙ্গে কথা হয়েছে

বয়েজ লকার রুম-কাণ্ডে ১৯ বছরের এক তরুণকে গ্রেফতার করেছে পুলিশ।

নয়া দিল্লি:

দিল্লিজুড়ে চাঞ্চল্য ফেলে দেওয়া বয়েজ লকার রুম-কাণ্ডে (Bois Locker Rom case in Delhi) দ্বাদশ শ্রেণীর এক পড়ুয়াকে গ্রেফতার করেছে পুলিশ। জানা গিয়েছে, ধৃত প্রাপ্তবয়স্ক, নয়ডার এক নামজাদা স্কুলের পড়ুয়া সে । চলতি বছর সে দ্বাদশ শ্রেণীর পরীক্ষায় বসেছিল। এই গ্রেফতারির পাশাপাশি আরও ১৫ জন সন্দেহভাজনকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ (Delhi Police)। বাজেয়াপ্ত করা হয়েছে তাদের মোবাইল। জানা গিয়েছে, ১৫-১৮-এর মধ্যে এদের বয়স। প্রত্যেকেই দিল্লি ও এনসিআর এলাকার নামি স্কুলের পড়ুয়া। বিতর্কিত সেই গ্রুপের ২৭ জনকে ইতিমধ্যে চিহ্নিত করেছে দিল্লি পুলিশ। সূত্রের খবর, জিজ্ঞসাবাদে পড়ুয়ারা জানিয়েছে, তারা ওই গ্রুপের সম্বন্ধে ওয়াকিবহাল নয়। শুধু পরিচিতদের অনুরোধ পাঠিয়ে গ্রুপের সদস্য করেছে মাত্র। 

রবিবার বিভিন্ন মাধ্যম ঘুরে সেই গ্রুপের একটা কথোপকথন ভাইরাল হয়েছিল। সেই কথোপকথনে বিশেষ এক ছাত্রীর প্রসঙ্গে কথা হয়েছে। ধর্ষণ, কু ও যৌন মন্তব্য করা হয়েছে সেই ছাত্রীর উদ্দেশে। এমনটাই ভাইরাল হওয়া স্ক্রিনশটে দেখা গিয়েছে। তারপর থেকেই হইহই পরে দিল্লিজুড়ে। উদ্বিগ্ন অভিভাবকেরা দ্বারস্থ হয়েছিলেন পুলিশের। পথে নামে দিল্লি মহিলা কমিশনের প্রধান স্বাতী মালিওয়াল। 

যদিও হইচইয়ের পরেই নিষ্ক্রিয় করা হয় ইনস্টাগ্রামের সেই গ্রুপ। কিন্তু ফেসবুকের সাহায্য নিয়ে গ্রুপ সদস্যদের চিহ্নিত করে পুলিশ। তারপরেই তদন্তে নেমে এদিনের গ্রেফতারি। এমনটাই দিল্লি পুলিশ সূত্রে খবর। 

.