This Article is From Oct 24, 2018

অজিত যোগীর সঙ্গে বিএসপির সমঝোতায় কংগ্রেসের ক্ষতি হবে, দাবি ছত্তিশগড়ের বিজেপি নেত্রীর

ছত্তিশগড়ে অজিত যোগীর দলের সঙ্গে  মায়াবতীর বিএসপির সমঝোতা  হওয়ায় ক্ষতি হবে কংগ্রেসের। এমনই দাবি বিজেপি নেত্রী সরোজ পান্ডের।

অজিত যোগীর সঙ্গে  বিএসপির সমঝোতায় কংগ্রেসের ক্ষতি হবে, দাবি ছত্তিশগড়ের বিজেপি নেত্রীর

তাঁর  অনুমান সাংঠনিক শক্তির জোরে এ নিয়ে টানা চতুর্থবার সরকার  করবে বিজেপি।

হাইলাইটস

  • যোগীর দলের সঙ্গে বিএসপির সমঝোতায় কংগ্রসের ক্ষতিঃ সরোজ
  • সাংঠনিক শক্তির জেরে জিতবে বিজেপি দাবি রাজ্য সভার সাংসদ
  • সরোজ মনে করেন টানা চতুর্থবার ছত্তিশগড়ে জিতবে বিজেপি
নিউ দিল্লি:

ছত্তিশগড়ে অজিত যোগীর দলের সঙ্গে  মায়াবতীর বিএসপির সমঝোতা  হওয়ায় ক্ষতি হবে কংগ্রেসের। এমনই দাবি বিজেপি নেত্রী সরোজ পান্ডের। রাজ্যসভার সাংসদ সরোজ এ রাজ্যে বিজেপির গুরুত্বপূর্ণ নেত্রী। তাঁর  আশা এবারও নির্বাচনে জিতবে বিজেপি। রাজ্যের এক মন্ত্রীকে জড়িয়ে যৌন কেলেঙ্কারি প্রকাশ্যে এসেছে। একটি সিডিও ছড়িয়ে পড়েছে। মন্ত্রীর দাবি ওই  সিডিতে যযা দেখা  যাচ্ছে  তা  ঠিক নয়। এই ঘটনায়   প্রদেশ কংগ্রেস সভাপতি ভূপেশ বাঘেলের নাম  জড়িয়েছে।  অন্য কয়েকজন সঙ্গে  নিয়ে প্রদেশ সভাপতি এই ভুয়ো সিডি বানিয়েছেন  বলে দাবি উঠছে। সেই ঘটনায় বাঘেলের নাম  উল্লেখ করে চার্জশিট দিয়েছে  সিবিআই। বিজেপি সাংসদ মনে  করেন এতে কংগ্রেসের ভাবমূর্তি ক্ষতিগ্রস্থ  হয়েছে।  

 যদিও  প্রদেশ কংগ্রেস সভাপতি নিজেকে  নিরাপরাধ বলে দাবি করেছেন।  কিন্তু বিজেপি  সাংসদ মনে করেন একট আদলের রাজ্য সভাপতির জানা উচিত  কোনটা  মানুষের স্বার্থে আর কোনটা  তা নয়। অন্যদিকে তাঁর  অনুমান  সাংঠনিক শক্তির জোরেই  ছত্তিশগড়ে  এ নিয়ে টানা চতুর্থবার সরকার  করবে বিজেপি। মোট  90 আসনের বিধানসভায় 65 টি কেন্দ্রে বিজেপি জিতবে  বলে তাঁর অনুমান।  

একটা সময় পর্যন্ত এ রাজ্যে কংগ্রেস এবং  বিজেপির মধ্যে লড়াই হত। এখন  অজিত যোগীর দল জনতা কংগ্রেস উঠে আসছে। আর এবারের নির্বাচনে মায়াবতীর দলের সঙ্গে সমঝোতা হয়েছে। আর সেই কারণে কংগ্রেসের ভোট কমবে বলে মনে করেন  সরোজ।                    

 

.