ভারতীয় বায়ুসেনার স্ট্রাইকে ২৫০ জনেরও বেশি জঙ্গিকে নিকেশ করা গিয়েছেঃ অমিত

সরকার বলেছে পাক  অধিকৃত কাশ্মীরে আঘাত হেনেছে  বায়ুসেনা। পুলওয়ামার জঙ্গি হানার বদলা  নিয়েছে ভারত। কিন্তু সেই হানায়  কতজন জঙ্গির  মৃত্য  হয়েছে তার  হিসেব  দেয়নি সেনা।

 Share
EMAIL
PRINT
COMMENTS
নিউ দিল্লি: 

হাইলাইটস

  1. ভারতীয় বায়ুসেনার স্ট্রাইকে ২৫০ জনেরও বেশি জঙ্গিকে নিকেশ করা গিয়েছেঃ অমিত
  2. এই প্রথম শাসক দলের কে উ জানালেন হামলায় নিহতের সংখ্যা কত
  3. প্রথম থেকেই স্ট্রাইক সম্পর্কে তথ্য চেয়ে আসছেন বিরোধীরা নেতা-নেত্রীরা

সরকার বলেছে পাক  অধিকৃত কাশ্মীরে আঘাত হেনেছে  বায়ুসেনা। পুলওয়ামার জঙ্গি হানার বদলা  নিয়েছে ভারত। কিন্তু সেই হানায়  কতজন জঙ্গির  মৃত্য  হয়েছে তার  হিসেব  দেয়নি সেনা। সে পথে হাঁটেনি কেন্দ্রীয় সরকারও। এবার কেন্দ্রের শাসক দলের  সভাপতি অমিত শাহ বলে দিলেন স্ট্রাইকে ২৫০ জনেরও বেশি  জঙ্গিকে নিকেশ করা গিয়েছে। তাঁর আগে  সরকার পক্ষের কেউ সংখ্যা নির্দিষ্ট করেননি।       

ডিসলেক্সিয়া আক্রান্ত বিশেষ শিশুদের নিয়ে অসংবেদনশীল মন্তব্য মোদির, সমালোচনার ঝড়    

 mqjutihc

 সেবা বাহিনীর অভি্যান নিয়ে মন্তব্য করায় বিরোধীদের নিশানা করেছেন প্রধানমন্ত্রী  নরেন্দ্র মোদী।         

গুজরাটের সভা  থেকে  রবিবার  বিজেপি সভাপতি বলেন,  ‘উড়ি সেনা ছাউনিতে হামলার পর পাকিস্তানের ভেতরে ঢুকে হামলা করেছিলাম আমরা।  পুলওয়ামার হামলার পর সবাই ভাবছিল এবার আর বুঝি পাল্টা হামলা হবে না। কিন্তু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে হামলার ১৩ দিনের মধ্যেই এয়ার  স্ট্রাইক করা গিয়েছে। আর তাতে  ২৫০ জনেরও বেশি  জঙ্গির প্রাণ  গিয়েছে।' সংবাদ সংস্থা  এএনআই জানিয়েছে সুরাটের একটি সভা থেকে অমিত আরও বলেন, ‘আগে আমাদের জওয়ানদের  লাঞ্ছিত এবং অপমানিত হতে হত। কিন্তু এখন দেশের  সীমানা পেরিয়ে পাকিস্তানের যাওয়ার ২৪ ঘণ্টার মধ্যে ভারতে ফিরে আসেন বায়ুসেনার আধিকারিক। এই পরিবর্তন সাধিত হয়েছে  প্রধানমন্ত্রীর ইচ্ছা শক্তির জোরে।

ভারতের এয়ার স্ট্রাইক নিয়ে মন্তব্য করায় একযোগে বিরোধী নেতা – নেত্রীদের সমালোচনায় সরব হয়েছেন অমিত।  তিনি বলেন, বিরোধীরা যে ভাষায়য় কথা বলছেন তাতে পাকিস্তানের মুখে হাসি ফুটছে।  ওদের লজ্জিত হওয়া  উচিত। শেখা উচিত কী করে  চুপ করে বসে  থাকতে  হয়।  অমিত শাহকে টুইটে  আক্রমণ শানিয়েছেন কংগ্রেস থেকে  শুরু করে  অন্য দলের নেতা



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................