This Article is From May 23, 2020

বলিউডে পা রাখছেন মিঠুন চক্রবর্তীর ছেলে নামাসি! পোস্টার লঞ্চ করলেন সলমন খান

‘ভাইজান’ শনিবার সোশ্যাল মিডিয়ায় প্রথম শেয়ার করলেন ছবির পোস্টার। পোস্টারটি শেয়ার করে তিনি লেখেন, ‘‘পোস্টার লা জবাব!’’

বলিউডে পা রাখছেন মিঠুন চক্রবর্তীর ছেলে নামাসি! পোস্টার লঞ্চ করলেন সলমন খান

‘ব্যাড বয়’ ছবির পোস্টারে নামাসি ও আমরিন কুরেশি।

হাইলাইটস

  • ‘ভাইজান’ শনিবার সোশ্যাল মিডিয়ায় প্রথম শেয়ার করলেন ছবির পোস্টার
  • ছবির পোস্টারে নামাসির সঙ্গে দেখা যাচ্ছে আমরিন কুরেশিকে
  • ছবির পরিচালক রাজকুমার সন্তোষী
নয়াদিল্লি:

রুপোলি পর্দায় অভিষেক ঘটতে চলেছে বলিউডের মহাতারকা মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) ছেলে নামাসির (Mithun Chakraborty's Son Namashi)। রাজকুমার সন্তোষীর ছবি ‘ব্যাড বয়' ছবিতে নায়কের ভূমিকায় অবতীর্ণ হবেন তিনি। আন্দাজ করতে পারেন, ছবির প্রথম পোস্টারটি কে আবরণ উন্মোচন করলেন? তিনি মিঠুনের বন্ধু। এবং অবশ্যই বলিউডের আর এক মহাতারকা সলমন খান (Salman Khan)। ‘ভাইজান' শনিবার সোশ্যাল মিডিয়ায় প্রথম শেয়ার করলেন ছবির পোস্টার। পোস্টারটি শেয়ার করে তিনি লেখেন, ‘‘নামাসিকে অনেক শুভেচ্ছা ‘ব্যাড বয়'-এর জন্য। পোস্টার লা জবাব!'' ছবির পোস্টারে নামাসির সঙ্গে দেখা যাচ্ছে আমরিন কুরেশিকে। প্রসঙ্গত, এটি আমরিনেরও প্রথম ছবি। তাঁর বাবা সাজ্জাদ কুরেশি ছবির প্রযোজক। দেখে নিন সলমন খানের পোস্টারটি:

অনন্যা পাণ্ডের নাচের ভিডিও নিয়ে জোর তরজা নেটবিশ্বে! কী এমন রয়েছে এই ভিডিওয়?

অবশ্য সাজ্জাদ ছবির একমাত্র প্রযোজক নন। ছবির প্রযোজনায় রয়েছেন ধবল জয়ন্তিলাল গাদা ও ওয়াকি খান। 
এর আগে রাজকুমার সন্তোষী যে ছবিগুলি পরিচালনা করেছেন তার মধ্যে উল্লেখযোগ্যা হল ‘আন্দাজ আপনা আপনা', ‘ঘাতক', ‘দামিনী', ‘পুকার', ‘ফ্যামিলি' ও ‘আজব প্রেম কি গজব কাহানি'।

Suhana Khan Birthday:জন্মদিনে কী উপহার পেলেন সুহানা! দেখুন ভাইরাল ছবি গুলি

সলমন ও মিঠুন একসঙ্গে যে উল্লেখযোগ্য ছবিগুলিতে কাজ করেছেন সেই ছবিগুলি হল ‘যুবরাজ', ‘বীর' ও ‘লাকি: নো টাইম ফর লাভ'। ‘বীর' ছবিতে সলমনের বাবার ভূমিকায় ছিলেন মিঠুন। ৪ বছর পরে তাঁরা আবার বাবা-ছেলে হন ‘কিক' ছবিতে।

‘দাবাং ৩' ছবিতে শেষ বার রুপোলি পর্দায় দেখা গিয়েছিল সলমনকে। তাঁরা আগামী ছবি ‘রাধে'। এছাড়াও ‘ভাই' এবং ‘কভি ইদ কভি দিওয়ালি'-র মতো ছবি ঘিরে বাড়ছে প্রতীক্ষা। পাশাপাশি মিঠুনের এখনও পর্যন্ত শেষ ছবি ‘দ্য তসকন্ত ফাইলস'। ২০১৯ সালে মুক্তি পেয়েছিল ছবিটি। এরপর রামগোপাল ভার্মার ‘গেহের' ছবিতে দেখা যাবে তাঁকে।

.