This Article is From Jun 09, 2020

পরিযায়ীদের সঙ্গে দেখা করতে বাধা সোনু সুদকে, "আমরা করিনি" দাবি মুম্বই পুলিশের

বান্দ্রা টার্মিনাসের বাইরে শ্রমিকদের সঙ্গে দেখা করা থেকে তাঁকে আটকাল পুলিশ।

পরিযায়ীদের সঙ্গে দেখা করতে বাধা সোনু সুদকে,

সোমবার রাতে কিছু শ্রমিকের সঙ্গে দেখা করতে সোনু যখন স্টেশনে পৌঁছন তখন অভিনেতাকে আটকে দেওয়া হয়

মুম্বই:

মুম্বইয়ে আটকা পড়া অভিবাসী শ্রমিকদের পরিবহণের ব্যবস্থা করে ‘বিজেপির রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করার জন্য' শিবসেনার সমালোচনার মুখোমুখি হয়েছেন অভিনেতা সোনু সুদ! এবার বান্দ্রা টার্মিনাসের বাইরে শ্রমিকদের সঙ্গে দেখা করা থেকে তাঁকে আটকাল পুলিশ। মুম্বই পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, সোমবার রাতে কিছু শ্রমিকের সঙ্গে দেখা করতে সোনু যখন স্টেশনে পৌঁছন তখন অভিনেতাকে আটকে দেয় রেলওয়ে সুরক্ষা বাহিনী (আরপিএফ) এবং পুলিশ যে এই বিষয়ে এখনও পর্যন্ত কোনও অভিযোগ পায়নি তাও জানিয়েছেন তিনি। ওইখানে অভিবাসী শ্রমিকদের বান্দ্রা টার্মিনাস থেকে উত্তর প্রদেশে যাওয়ার জন্য শ্রমিক স্পেশাল ট্রেনে ওঠার কথা ছিল।

মুম্বইয়ের নির্মল নগর থানার পুলিশ আধিকারিক শশীকান্ত ভান্ডারে সংবাদ সংস্থা পিটিআইকে বলেন, “অভিনেতাকে আরপিএফ থামিয়েছে, আমরা নই। তিনি বাড়ি ফিরতে চাওয়া শ্রমিকদের সঙ্গে দেখা করতে চেয়েছিলেন। আমরা এখনও এ বিষয়ে কোনও অভিযোগ পাইনি।”

রবিবার শিবসেনার সাংসদ সঞ্জয় রাউত অভিযোগ করেন, এই লকডাউনের মধ্যে মহারাষ্ট্রে আটকে পড়া উত্তর ভারত থেকে আসা পরিযায়ীদের যে ‘সাহায্য' করেছেন সোনু সুদ তা আসলে বিজেপির ষড়যন্ত্র এবং এর পিছনে উদ্দেশ্য উদ্ধব ঠাকরের সরকারকে নিচু করে দেখানো।

শিবসেনার মুখপত্র ‘সামনা'য় তাঁর সাপ্তাহিক কলাম ‘রোখথোক'-এ সঞ্জয় রাউত লকডাউনের সময় মহারাষ্ট্রে হঠাৎ করে ‘মহাত্মা' সোনু সুদের উত্থানকে নিয়ে প্রশ্ন তোলেন।

সঞ্জয় রাউত ২০১২ সালের সাধারণ নির্বাচনের আগে সোনু সুদের বিরুদ্ধে কথিত ‘স্টিং অপারেশন'-এর কথা উল্লেখ করে বলেন যে সোনু তাঁর অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের মাধ্যমে বিজেপি নেতৃত্বাধীন সরকারকে বিভিন্নভাবে প্রচার করতে রাজি হয়েছেন।

তবে, সেদিনই সন্ধ্যায় মুখ্যমন্ত্রী এবং শিবসেনা সভাপতি উদ্ধব ঠাকরে আটকে পড়া অভিবাসী শ্রমিকদের জন্য বাসের ব্যবস্থা করায় সোনু সুদের উদ্যোগের প্রশংসা করেছিলেন।

রবিবার রাতে বান্দ্রার বাসভবন 'মাতোশ্রী'য় অভিনেতা উদ্ধব ঠাকরের সঙ্গে দেখাও করেন অভিনেতা।

সোমবার, প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং আটকা পড়া অভিবাসী শ্রমিকদের জন্য সোনু সুদের কাজকে সমর্থন জানান এবং অভিনেতা সম্পর্কে মহারাষ্ট্র সরকারের সমালোচনা নিয়ে প্রশ্নও তোলেন।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.