উদয়পুরে পাঁচ হাজার মানুষকে খাইয়ে বিয়ের উৎসব শুরু করলেন আম্বানি পরিবার

ফোর্বস পত্রিকা জানিয়েছে, রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান আম্বানির মোট সম্পত্তি ৪৭ বিলিয়ন ডলার। পিরামালরা ফার্মাসিউটিক্যালস এবং রিয়েল এস্টেট ব্যবসায়ের সঙ্গে যুক্ত

 Share
EMAIL
PRINT
COMMENTS
উদয়পুরে পাঁচ হাজার মানুষকে খাইয়ে বিয়ের উৎসব শুরু করলেন আম্বানি পরিবার

উদয়পুরে প্রাক বিবাহ অনুষ্ঠান শুরু করলেন আম্বানি পরিবার


নিউ দিল্লি: 

১২ ডিসেম্বর শিল্পপতি আনন্দ পিরামালকে বিয়ে করতে চলেছেন ভারতের সবচেয়ে ধনী ব্যক্তি মুকেশ আম্বানি এবং নিতা আম্বানির কন্যা ইশা আম্বানি। আম্বানি পরিবার একটি অনন্য উপায়ে বিয়ের অনুষ্ঠানটি শুরু করেছেন ৫,১০০ জনকে দিনে তিনবার খাওয়ানোর মাধ্যমে। তাঁদের মধ্যে অনেকেই বিশেষ শিশুও। পরিবারের একটি বিবৃতি অনুযায়ী, "আন্না সেবা" নামক অনুষ্ঠানটি ৭ থেকে ১০ ডিসেম্বর চার দিন চলবে।

মুকেশ ও নিতা আম্বানি, অজয় ​​ও স্বাতী পিরামাল, ইশা অম্বানি ও আনন্দ পিরামাল সহ পরিবারের সদস্যরা জনসাধারণের পরিচর্যায় আন্না সেবা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এখানে দেখে নিন অনুষ্ঠানের কিছু ছবি।

43d6jfv8

উদয়পুরের আন্না সেবা অনুষ্ঠানে অংশ নিয়েছেন ইশা আম্বানি

বিয়ের পরে ইন্সটাগ্রাম নামে জোনাস যুক্ত করলেন প্রিয়াঙ্কা চোপড়া

প্রাক বিবাহের উত্সবে স্বদেশ বাজার নামে একটি বিশেষভাবে অভিযোজিত প্রদর্শনীও চলবে। দেশের বিভিন্ন অঞ্চলের ১০৮ টি প্রথাগত ভারতীয় কারুশিল্প এবং হস্তশিল্প প্রদর্শিত হবে সেখানে।

0egrlp38

উদয়পুরের মানুষদের খাওাচ্ছেন মুকেশ আম্বানি ও নিতা আম্বানি!

হীরের তৈরি প্লেন! চোখ ধাঁধানো এই প্লেনের সত্যিটা জানতে হলে পড়ুন.....

অভিনেতা অনিল কাপুর ও তাঁর স্ত্রী সুনিতা কাপুর, চলচ্চিত্র নির্মাতা ডেভিড ধাওয়ান এবং ফ্যাশন ডিজাইনার মণীষ মালহোত্রা ইতিমধ্যেই আজ উদয়পুরেএসে পৌঁছেছেন।

সোশ্যাল মিডিয়ায় ছবিতে উদয়পুর, ওবেরয় উদয় ভিলা এবং সিটি প্যালেসের দৃশ্য দেখা যাচ্ছে। আগামী অনুষ্ঠানের জন্য সাজানো হচ্ছে এই রাজকীয় স্থানগুলি। উদয়পুর বিমানবন্দরে ১০০ টিরও বেশি চার্টার্ড ফ্লাইট অবতরণ করছে বলে জানিয়েছে রয়টার্স।

বিমানবন্দর সূত্রের খবর, এই অনুষ্ঠানের বিদেশ থেকেও অনেক অতিথি আসবেন তাই কাস্টমস এবং ইমিগ্রেশন কাউন্টার বিমানবন্দরে স্থাপন করা হবে এবং পরবর্তী পাঁচ দিনের জন্য তা সক্রিয় থাকবে।"

ইতালির লেক কমোতে সেপ্টেম্বরে আনন্দ পিরামালের সাথে ইশা আম্বানির এনগেজমেন্ট হয়। তিন দিনের লম্বা অনুষ্ঠানে বেশ কয়েকজন বলিউড তারকাও উপস্থিত ছিলেন।

আগামী সপ্তাহে মুম্বাইয়ে বলিউড সেলিব্রিটিদের পাশাপাশি বিয়ের অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন পপস্টার বিয়োন্সে।

গত মাসে, বিবাহের উদযাপনের অংশ হিসাবে একটি ডান্ডিয়া উৎসবও আয়োজিত হয়েছিল।

ভারতের সবচেয়ে প্রভাবশালী দু'টি পরিবার একত্রিত হতে চলেছে এই বিয়ের অনুষ্ঠানে। ফোর্বস পত্রিকা জানিয়েছে, রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান আম্বানির মোট সম্পত্তি ৪৭ বিলিয়ন ডলার। পিরামালরা ফার্মাসিউটিক্যালস এবং রিয়েল এস্টেট ব্যবসায়ের সঙ্গে যুক্ত। একটি রিপোর্ট অনুসারে, দম্পতি মুম্বাইয়ে ৫০ হাজার বর্গ ফুটের সমুদ্রের মুখোমুখি একটি প্রাসাদোপম বাড়িতে থাকবেন।

গত সপ্তাহেই যোধপুরের অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং গায়ক নিক জোনাস দুইদিন দুই মতে বিয়ে করেন। বলিউড তারকা দীপিকা পাডুকোন এবং রণভীর সিং ১৪ এবং ১৫ ইতালিতে বিয়ে করেন এবং ভারতে তিনটি অভ্যর্থনা অনুষ্ঠান করেন।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................