This Article is From Jan 28, 2020

এবার কি থালাইভা ভার্সেস ওয়াইল্ড? মোদির পরে বেয়ার গ্রিলসের সঙ্গী কোন অভিনেতা?

Man vs Wild: বেয়ার গ্রিলস একটি কালো জ্যাকেট এবং নীল জিন্স পরে আজ, মঙ্গলবার সকালেই ওই উদ্যানে পৌঁছেছেন। দক্ষিণ ভারতীয় তারকা রজনীকান্তকেও নীল রঙের জ্যাকেট এবং ধূসর ট্র্যাক প্যান্টে দেখা গিয়েছে।

এবার কি থালাইভা ভার্সেস ওয়াইল্ড? মোদির পরে বেয়ার গ্রিলসের সঙ্গী কোন অভিনেতা?

Man vs Wild: Bear Grylls কর্নাটকের জাতীয় উদ্যানে শ্যুট করে পৌঁছেছেন (এএনআই)

নয়াদিল্লি:

ভারতের মায়া কি কাটাতে পারছেন না বেয়ার গ্রিলস? প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (Prime Minister Narendra Modi) সঙ্গে করে জঙ্গলে রোমাঞ্চকর সব ভ্রমণ ও শ্যুটিংয়ের পরে ফের একবার ভারতে ফিরে এসেছেন বেয়ার গ্রিলস। ব্রিটিশ এই অ্যাডভেঞ্চারার Bear Grylls এবার অভিনেতা রজনীকান্তের (Rajinikanth) সঙ্গে তাঁর বিখ্যাত শো ম্যান ভার্স ওয়াইল্ডের (Man vs Wild) একটি বিশেষ পর্বের চিত্রায়ন করবেন। বিখ্যাত এই অ্যাডভেঞ্চারার এবার কর্ণাটকের বান্দিপুর জাতীয় উদ্যানে (Karnataka's Bandipur National Park) এই বিশেষ পর্বটির শ্যুটিং করবেন। ১৯৭৪ সালে Project Tiger-র অধীনে বাঘ সংরক্ষণের জন্য প্রতিষ্ঠিত হয় এই জাতীয় উদ্যান। বেয়ার গ্রিলস একটি কালো জ্যাকেট এবং নীল জিন্স পরে আজ, মঙ্গলবার সকালেই ওই উদ্যানে পৌঁছেছেন। দক্ষিণ ভারতীয় তারকা রজনীকান্তকেও নীল রঙের জ্যাকেট এবং ধূসর ট্র্যাক প্যান্টে দেখা গিয়েছে এবং ক্রস-বডি ব্যাগও ছিল থালাইভার সঙ্গে।

বেয়ার গ্রিলস গত বছর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে এই জনপ্রিয় অনুষ্ঠানের একটি পর্বের সঞ্চালনা করেছিলেন। ডিসকভারি চ্যানেলের (Discovery Channel) ওই রোমাঞ্চকর অনুষ্ঠানে ৬৮ বছর বয়সী প্রধানমন্ত্রী মোদিকে গভীর বনের মধ্য দিয়ে হেঁটে যেতে দেখা যায় এবং উত্তরাখণ্ডের জাতীয় উদ্যানে (Jim Corbett National Park) একটি অস্থায়ী নৌকায় চড়ে অ্যাডভেঞ্চার করতেও দেখা যায়। প্রধানমন্ত্রী ওই অনুষ্ঠানে বলেন তিনি একজন চা-বিক্রেতার পুত্র এবং মোদি তার যৌবনে কীভাবে হিমালয়ে আধ্যাত্মিক জাগরণের জন্য একক ভ্রমণে বেরিয়ে পড়তেন সেই কাহিনিও বলেন।

জিম করবেট ন্যাশনাল পার্কে এই বিশেষ পর্বটির চিত্রগ্রহণ হয়। ৩.৬৯ মিলিয়ন মানুষ ওই শো দেখেন।

“প্রধানমন্ত্রী মোদিকে অ্যাডভেঞ্চারমূলক ভ্রমণে নিয়ে যাওয়া এক বিশাল সুযোগের বিষয় ছিল। আমি বন্যপ্রাণ এবং ভারতের সৌন্দর্যের এক বিশাল অনুরাগী, শুধু এই অঞ্চলের নয়, এখানের জনগণেরও। আমরা আরও কিছু করতে ভারতেই ফিরে আসছি। এই বছরই,” বেয়ার গ্রিলস ওই পর্বের পরে আইএএনএসকে জানিয়েছেন।

বেয়ার গ্রিলস তার এই শোয়ে আমেরিকার প্রাক্তন রাষ্ট্রপতি বারাক ওবামা সহ অনেক তারকা অতিথিদেরই সঞ্চালনা করেছেন।

.