ছাড়ার আগে অভিনন্দন বর্তমানের ভিডিও করে রাখল পাকিস্তান

ভিডিতে দেখা যাচ্ছে, উইং কম্যান্ডার অভিনন্দন বর্তমান বলছেন, টার্গেট খুঁজতে নিয়ন্ত্রণ রেখা পেরিয়েছিলেন তিনি, কিন্তু তাঁর যুদ্ধবিমানটি গুলি করে নামানো হয়।

 Share
EMAIL
PRINT
COMMENTS
ছাড়ার আগে অভিনন্দন বর্তমানের ভিডিও করে রাখল পাকিস্তান

আট্টারি-ওয়াঘা সীমান্ত দিয়ে শুক্রবার ভারতে ফিরলেন অভিনন্দন বর্তমান।


নিউ দিল্লি: 

তিন ঘন্টা দেরী হওয়ার পর শুক্রবার রাত ৯.২০ নাগাদ আট্টারি-ওয়াঘা সীমান্ত পার করে ভারতে ফিরে এলেন ভারতীয় বায়ুসেনার পাইলট অভিনন্দন বর্তমান(Abhinandan Varthaman Returns)। সূত্র উদ্ধৃত করে সংবাদসংস্থা পিটিআই জানিয়েছে, ৩৫ বছর বয়সী এই উইং কম্যান্ডারের একটি ভিডিও স্টেটমেন্ট করার জন্যই দেরী হয়েছে।

তাদের মিডিয়ায় রাত ৯ টায় ভিডিওটি প্রকাশ করে পাকিস্তান সরকার।

ভিডিতে দেখা যাচ্ছে, উইং কম্যান্ডার অভিনন্দন বর্তমান(Abhinandan Varthaman Returns) বলছেন, টার্গেট খুঁজতে নিয়ন্ত্রণ রেখা পেরিয়েছিলেন তিনি, কিন্তু তাঁর যুদ্ধবিমানটি গুলি করে নামানো হয়।

“ফিরে আসতে পেরে ভাল লাগছে”: ফিরে এলেন পাইলট অভিনন্দন বর্তমান

ভিডিওতে পাইলটকে বলতে দেখা যাচ্ছে, “জনতার হাত থেকে আমায় রক্ষা করেছেন সেনা জওয়ানরা।পাকিস্তানী সেনাবাহিনী খুবই পেশাদার, এবং আমি এদের প্রতি সন্তুষ্ট”।

বুধবার থেকে পাকিস্তানে ৬০ ঘন্টা কাটিয়েছেন অভিনন্দন বর্তমান(Abhinandan Varthaman Returns)। বুধবার অভিনন্দন বর্তমানের একটি ভিডিও প্রকাশ করে পাকিস্তান, সেখানে তাঁকে পিছমোড়া করে বাঁধা এবং জিজ্ঞাসাবাদ করতে দেখা গেছে।তবে বন্দিদের নিয়ে পাকিস্তানের বিরুদ্ধে জেনিভা সম্মেলন চুক্তি লঙ্ঘন করার অভিযোগ তুললে সেই ভিডিওটি তুলে নেয় পাকিস্তান। পরে একটি ভিডিও প্রকাশ করা হয়, সেখানে পাকিস্তান সেনা তাঁকে “ভালভাবে দেখাশোনা” করছে বলতে দেখা যায়।

অভিনন্দন বর্তমান, ভারত-পাক সম্ভাব্য যুদ্ধ আটকে দিলেন যিনি

বৃহস্পতিবার পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান বলেন, শান্তির পদক্ষেপ হিসাবে শুক্রবার অভিনন্দন বর্তমানকে(Abhinandan Varthaman Returns) ভারতে ফিরিয়ে দেওয়া হবে।

১৯৭১ সালের পর থেকে বুধবার প্রথম দুই দেশের বায়ুসেনার লড়াই হয়, তারমধ্যে নাটকীয়ভাবে ভারতীয় পাইলটকে ফিরিয়ে দেওয়ার সিদ্ধান্ত হয়।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................