This Article is From Jan 30, 2019

৮ লক্ষ টাকা ঘুষ নেওয়ার অভিযোগে গ্রেফতার ৩ সাংবাদিক ও ১ পুলিশ অফিসার

ওই তিনজন ধৃত সাংবাদিকের মধ্যে একজনের কাছ থেকে একটি মার্সিডিজ উদ্ধার করা হয়। যে মার্সিডিজটি কোনও ‘অপরাধমূলক কাজ’-এর সঙ্গে জড়িত বলে সন্দেহ করছে পুলিশ। গাড়িটি আটক করা হয়েছে।

৮ লক্ষ টাকা ঘুষ নেওয়ার অভিযোগে গ্রেফতার ৩ সাংবাদিক ও ১ পুলিশ অফিসার

৮ লক্ষ টাকা ঘুষ নেওয়ার সময় হাতেনাতে পাকড়াও করা হয় ওই ৮ জনকে। (ছবি প্রতীকী)

নয়ডা:

ঘুষ দেওয়া ও অর্থ জালিয়াতির অভিযোগে নয়ডা থেকে তিনজন সাংবাদিক ও এক পুলিশ ইনস্পেকটরকে গ্রেফতার করল পুলিশ। পুলিশের সিনিয়র সুপারিনটেনডেন্ট বৈভব কৃষ্ণ বলেন, সেক্টর ২০ থানার পুলিশ ইনস্পেকটর মনোজ কুমার পন্ত এবং তিনজন সাংবাদিক সুশীল পন্ডিত, উদিত গোয়েল ও রামন ঠাকুরকে মঙ্গলবার গ্রেফতার করা হয়। সেক্টর ২০ থানায় ৮ লক্ষ টাকা ঘুষ নেওয়ার সময় হাতেনাতে পাকড়ানো হয় ওই চারজনকে। বৈভব কৃষ্ণ বলেন, “২০১৮ সালের নভেম্বর মাসে এক কল সেন্টারের মালিকের নামে এফআইআর করা হয়েছিল। তার নাম থেকে অভিযোগ তুলে নেওয়ার কথা বলে ওই টাকাটি নেওয়া হয় ঘুষ হিসেবে”।

অমিত শাহ'র সভার পর সংঘর্ষ, আপনার দলকে সামলান, মমতাকে বললেন ক্ষুব্ধ রাজনাথ

ওই তিনজন ধৃত সাংবাদিকের মধ্যে একজনের কাছ থেকে একটি মার্সিডিজ উদ্ধার করা হয়। যে মার্সিডিজটি কোনও ‘অপরাধমূলক কাজ'-এর সঙ্গে জড়িত বলে সন্দেহ করছে পুলিশ। গাড়িটি আটক করা হয়েছে।

এছাড়া, অন্য আরেকজন সাংবাদিকের থেকে একটি পয়েন্ট ৩২ বোরের পিস্তলও বাজেয়াপ্ত করা হয়েছে।

জাতির জনক মহত্মা গান্ধীর মৃত্যু এড়ানো যেত, বলছেন এই ব্যক্তি

“ওই ৮ লক্ষ টাকা বাজেয়াপ্ত করে চারজনকেই গ্রেফতার করা হয়েছে”, জানায় পুলিশ।

এছাড়া, সেক্টর ২০ থানার অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত ইনস্পেকটর জয়বীর সিংহকে এই মামলার সঙ্গে জড়িত থাকার অভিযোগে সাসপেন্ড করা হয়।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)