This Article is From Apr 12, 2020

Coronavirus: অব্যাহত মৃত্যু মিছিল, গত ২৪ ঘন্টায় নিউইয়র্কে মৃত ৭৮৩

আমেরিকায় করোনা আক্রান্ত মৃত্রে সংখ্যা ২০,০০০ ছাড়িয়েছে। যা বিশ্বের সব দেশের মধ্যে বৃহত্তম।

Coronavirus: অব্যাহত মৃত্যু মিছিল, গত ২৪ ঘন্টায় নিউইয়র্কে মৃত ৭৮৩

এখনও পর্যন্ত নিউ ইয়র্কে ৮,৬২৭ জনের মৃত্যু হয়েছে করোনায় আক্রান্ত হয়ে।

করোনা ভাইরাসের (Coronavirus) সংক্রমণে মৃত্যু মিছিল অব্যাহত আমেরিকায় (USA)। এর মধ্যে নিউইয়র্কে (New York) গত ২৪ ঘন্টার মধ্যে করোনা প্রকোপে মারা গেলেন ৭৮৩ জন। শহরের গভর্নর অ্যান্ড্রু কুওমো শনিবার একথা জানিয়েছেন। তিনি বলেন, নিউ ইয়র্কে কোভিড-১৯-এর সংক্রমণে মৃত্যুর হার স্থিতিশীল। কিন্তু মৃতের সংখ্যা এখনও ভয়াবহ। তিনি জানান, শনিবার ৭৮৩ জনের মৃত্যু হয়েছে করোনা আক্রান্ত হয়ে। এর ফলে সেখানে করোনা-আতঙ্ক ক্রমেই বাড়ছে। যদিও মৃত্যুহার স্থিতিশীল। গত ৯ এপ্রিল সেখানে ৭৭৭ জনের মৃত্যু হয়। তার আগে একদিনে মারা গিয়েছিলেন ৭৮৯ জন। এখনও পর্যন্ত নিউ ইয়র্কে ৮,৬২৭ জনের মৃত্যু হয়েছে করোনায় আক্রান্ত হয়ে।

করোনা মহামারীর মধ্যেই হামলা চালাতে পারে জঙ্গিরা, সতর্ক করল রাষ্ট্রসংঘ

আমেরিকায় করোনা আক্রান্ত মৃত্রে সংখ্যা ২০,০০০ ছাড়িয়েছে। যা বিশ্বের সব দেশের মধ্যে বৃহত্তম। ইতালিতে ১৯,৭৪৮ জনের মৃত্যু হয়েছে। তারা তালিকায় দ্বিতীয় স্থানে।

করোনা ভাইরাসেরর প্রকোপে আমেরিকায় ৪০-এর বেশি মার্কিন-ভারতীয় নাগরিকের মৃত্যুর খবর মিলেছে। আক্রান্ত হয়েছেন ১,৫০০-রও বেশি মানুষ।

করোনার গ্রাসে গোটা বিশ্ব, সব মিলিয়ে মৃতের সংখ্যা পেরলো ৯০ হাজার

ভারতে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮,৩৫৬। মৃত ২৭৩। রবিবার কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক একথা জানিয়েছে। সেই সঙ্গে মন্ত্রক আরও জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় ৯০৯ জন আক্রান্ত হয়েছেন এবং ৩৪ জন মারা গিয়েছেন।

গত ডিসেম্বরে চিনের উহান শহর থেকে ক্রমে সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে মারণ নোভেল করোনা ভাইরাস। এখনও পর্যন্ত প্রায় ১৮ লক্ষ মানুষ করোনা আক্রান্ত। মৃতের সংখ্যা ১,০৮,৮৩৪। সুস্থ হয়েছেন ৪,০৪,৩৯৩ জন।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.