This Article is From Oct 16, 2019

মৃতের চোখে ঘুরছে পিঁপড়ে! মধ্যপ্রদেশে সাসপেন্ড ৫ চিকিৎসক

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে মৃত ব্যক্তির চোখের মধ্যে পিঁপড়ে ঘুরে বেড়ানোর ছবি। নিন্দায় মুখর নেটিজেনরা।

মৃতের চোখে ঘুরছে পিঁপড়ে! মধ্যপ্রদেশে সাসপেন্ড ৫ চিকিৎসক

মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী কমল নাথ বুধবার এই ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন।

ভোপাল:

মৃতদেহের চোখের মধ্যে ঘুরে বেড়াচ্ছে পিঁপড়ে (Ants Crawl Over Dead Man's Eyes)! মধ্যপ্রদেশের (Madhya Pradesh) এক সরকারি হাসপাতালের এমন ঘটনা সামনে আসার পরে বিতর্কে সৃষ্টি হয়েছে। মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী কমল নাথ বুধবার এই ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন। এখনও পর্যন্ত এক শল্য চিকিৎসকসহ মোট পাঁচজন চিকিৎসককে সাসপেন্ড করা হয়েছে। মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে মৃত ব্যক্তির চোখের মধ্যে পিঁপড়ে ঘুরে বেড়ানোর ছবি। শিবপুরী জেলা হাসপাতাল‌ের এই ঘটনা নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। নিন্দায় মুখর নেটিজেনরা। মুখ্যমন্ত্রী কমল নাথ টুইট করে জানান, ‘‘এটা অত্যন্ত অসংবেদনশীল যে পিঁপড়েরা ঘুরে বেড়াচ্ছে শিবপুরীর এক জেলা হাসপাতালে মৃত এক রোগীর শরীরে। এই ধর‌নের ঘটনা অত্যন্ত লজ্জাজনক। এবং এটা সহ্য করা হবে না। আমি তদন্তের নির্দেশ দিয়েছি এবং যারা দোষী সাব্যস্ত হবে তাদের শাস্তি হবে।''

Global Hunger Index: খিদে ও অপুষ্টির নিরিখে ভারত এখন পাকিস্তান, নেপাল ও বাংলাদেশেরও পিছনে

যক্ষ্মার রোগী ৫০ বছরের বালচন্দ্র লোধিকে মঙ্গলবার সকালে হাসপাতালে ভর্তি করা হয়। পাঁচ ঘণ্টা পরে তাঁর মৃত্যু হয়। ওয়ার্ডের বাকি রোগীরা চিকিৎসকদের খবর দিলেও অভিযোগ ওঠে, মৃতদেহ ওখানেই পড়ে থাকে ঘণ্টার পর ঘণ্টা।

সংবাদ সংস্থা এএনআই অনুসারে, সকাল ১০টার সময় এক চিকিৎসক রাউন্ডে আসেন। কিন্তু তিনিও মৃত রোগীকে অবহে‌লা করে চলে যান। মৃতের স্ত্রী রামশ্রী লোধিকে দেখা যায় স্বামীর চোখের উপর থেকে পিঁপড়ে তাড়াতে। সেই ছবিই ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

উত্তরপ্রদেশের কবরখানায় ৩ ফুট নীচে উদ্ধার সদ্যোজাত কন্যা! নাম রাখা হল ‘সীতা'

দেখুন ভিডিও

.