This Article is From Jun 26, 2018

6 মাসে 3500'এর বেশিবার শৈলজা দ্বিবেদীকে ফোন করেছিলেন মেজর নিখিল হন্ডা

গত জানুয়ারি মাস থেকে সেনাবাহিনীর মেজর নিখিল হন্ডা 3500-এর বেশি মেসেজ এবং কল করেছেন সেই অফিসারের স্ত্রীকে, যাঁকে হত্যার দায়ে অভিযুক্ত হয়েছেন তিনি।

2015 সালে নিখিল হন্ডা ও শৈলজা দ্বিবেদীর প্রথম দেখা হয় নাগাল্যন্ডে।

হাইলাইটস

  • আরেক মেজরের স্ত্রী শৈলজা দ্বিবেদীর দেহ উদ্ধার হয় শনিবার
  • মেজর নিখিল হন্ডাকে গ্রেফতার করা হয় মীরাট থেকে
  • নিখিল হন্ডা বিয়ে করতে চেয়েছিলেন শৈলজাকে।
নিউ দিল্লি: গত জানুয়ারি মাস থেকে সেনাবাহিনীর মেজর নিখিল হন্ডা 3500-এর বেশি মেসেজ এবং কল করেছেন সেই অফিসারের স্ত্রীকে, যাঁকে হত্যার দায়ে অভিযুক্ত হয়েছেন তিনি। সোমবার আদালতে এই তথ্যটি প্রকাশ্যে আসে।

সেনাবাহিনীর আরেক মেজরের স্ত্রী শৈলজা দ্বিবেদীর দেহ শনিবার দিল্লির ক্যান্টনমেন্ট এলাকা থেকে উদ্ধার করা হয়। তাঁর গলার নলিটি ছুরি দিয়ে কেটে হয়েছিল। গোটা দেহে ছিল গাড়ি চাপা পড়ার চিহ্ন।

মেজর হন্ডাকে রোববার মীরাট থেকে গ্রেফতার করা হয়েছে। চার দিনের পুলিশি রিম্যান্ডে পাঠানো হয়েছে তাঁকে।
অভিযোগ, চলন্ত গাড়ির মধ্যে তর্কাতর্কি হওয়ার সময় সংশ্লিষ্ট অফিসার ছুরি দিয়ে শৈলজা দ্বিবেদীর গলার নলিটি কেটে দেন। মেজর হন্ডা শৈলজার জন্য মত্ত হয়ে গিয়েছিলেন। তিনি শৈলজাকে বিয়ে করতে চাইতেন।

“ওঁর কললিস্ট দেখলেই বোঝা যায় যে, কী অসম্ভব পরিমাণে পাগল হয়ে উঠেছিলেন উনি শৈলজার জন্য”, বলেন পুলিশ অফিসার বিজয় কুমার।

বিউটি কনটেস্টের ফাইনালিস্ট শৈলজা তাঁর প্রস্তাব নাকচ করে দেওয়ার পর মেজর নিখিল হন্ডা ছুরি দিয়ে তাঁর গলার নলি কেটে দেন। তারপর চলন্ত গাড়ি থেকে ঠেলে ফেলে দেন শৈলজাকে। তারপর শৈলজার শরীরের ওপর দিয়েই গাড়িটি চালিয়ে দেন এমনভাবে, যাতে কেউ দেখলে মনে করে, গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তাঁর। জানায় পুলিশ।  
major nikhil handa

 

 
shailza dwivedi

 

.