This Article is From Jan 20, 2020

Iran বিমান দুর্ঘটনায় মৃত বাবা, ভেজা চোখে স্মৃতিচারণে ১৩ বছরের ছেলে

বাবা Mansour Pourjam নিয়ে বলতে গিয়ে বারবার চোখ ভিজেছে চোখের জলে। তারপরেও eulogy-তে বাবার প্রশংসায় পঞ্চমুখ রায়ান।

Iran বিমান দুর্ঘটনায় মৃত বাবা, ভেজা চোখে স্মৃতিচারণে ১৩ বছরের ছেলে

বাবার স্মৃতিচারণে ১৩ বছরের ছেলে

Iran বিমান দুর্ঘটনায় মৃত বাবা। অন্ত্যেষ্টির পর তাঁকে নিয়ে বলবে কে? সেই গুরুদায়িত্ব কাঁধে তুলে নিল সদ্য পিতৃহারা ১৩ বছরের Ryan Pourjam। বাবা Mansour Pourjam নিয়ে বলতে গিয়ে বারবার চোখ ভিজেছে চোখের জলে। তারপরেও eulogy-তে বাবার প্রশংসায় পঞ্চমুখ রায়ান। কানাডার অটোয়ার কার্লটন বিশ্ববিদ্যালয়ে বাবার কথা বলতে গিয়ে জানিয়েছে, তার বাবা সবসময় জীবনকে ইতিবাচক হিসেবেই দেখতে শিখিয়েছেন। প্রসঙ্গত, সাম্প্রতিক বিমান দুর্ঘটনায় Mansour সহ মৃত্যু হয়েছে ১৭৬ জনের।

রায়ানের মুখে বাবারক কথা শুনতে শুনতে বিষণ্ণ বহু নেটিজেন। টুইটে প্রচারিত হয়েছে বাবাকে নিয়ে তার বলা কথা। রায়ান আরও বলে, 'আজ যদি বিমান দুর্ঘটনায় অন্য কেউ মারা যেতেন আর বাবা তাঁর স্মৃতিচারণ করতেন তাহলে একটিও খারাপ বা নেতিবাচক কথা তাঁর সম্বন্ধে উচ্চারণ করতেন না। আমিও তাই বাবাকে নিয়ে ইতিবাচক কথাই বলব।'

স্মৃতিচারণের শেষে সবাইকে তার কথা শোনার জন্য আন্তরিক ধন্যবাদ জানায় রায়ান। তার কথা শুনে টুইটারে মন্তব্য করেছেন বহু মানুষ।

অটোয়ার নাগরিক ৫৩ বছরের মনসুর কানাডার ডেন্টাল ক্লিনিকে কাজ করতেন। তিনি তেহরানে বড় হয়ে কার্লটন বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করতে কানাডায় চলে এসেছিলেন। তাঁর স্মরণসভায় উপস্থিত ছিলেন ২০০ জনেরও বেশই মানুষ। 

.