ঘুরে বেরিয়ে পার্টি করলেই রোজগার ১৬ লাখ!

বাইরে পা রাখার জন্য এক পা বাড়িয়েই আছেন? সঙ্গে পার্টি করতে পারলে বর্তে যান? তাহলে আপনার জন্য সুখবর।

ঘুরে বেরিয়ে পার্টি করলেই রোজগার ১৬ লাখ!

এই কাজে ১৬ লাখ মাইনে (প্রতীকী ছবি)

হাইলাইটস

  • ঘুরে বেরিয়ে পার্টি করলেই রোজগার ১৬ লাখ!
  • আমেরিকার একটি সংস্থা দিচ্ছে এই মাইনে
  • আপনিও কতে চান এমন আরামের কাজ?
নয়া দিল্লি:

পায়ের তলায় সর্ষে? বাইরে পা রাখার জন্য এক পা বাড়িয়েই আছেন? সঙ্গে পার্টি করতে পারলে বর্তে যান? তাহলে আপনার জন্য সুখবর। এমনই কাজের অফার দিচ্ছে আমেরিকার GoHen সংস্থা। মাইনে শুনলে আরও উল্লাসিত হবেন। প্রতি মাসে আপনার অ্যাকাউন্টে ঢুকবে ১৬ লাখ! এখানেই শেষ নয়। আপনার ঘুরে বেড়ানো, পার্টি করার খরচও বইবে সংস্থা। খবর, সংস্থাটি নাকি পার্টি টেস্টারের খোঁজে রয়েছে। সারাক্ষণ দেশ-বিদেশে ঘুরে বেড়ানোর ইচ্ছে আর বিভিন্ন ক্লাবে পার্টি করা ওই চাকরির ন্যূনতম যোগ্যতা! দেখবেন নাকি একবার চেষ্টা করে?  

Iran বিমান দুর্ঘটনায় মৃত বাবা, ভেজা চোখে স্মৃতিচারণে ১৩ বছরের ছেলে

পাশাপাশি, কর্মপ্রার্থীকে নববধূদের পার্টির আয়োজনও করতে হবে। পরিকল্পনা করতে হবে তাদের বিশেষ দিনটিকে আরও বিশেষ করে তোলার। তবে সব থেকে হাঁফ ছাড়ার মতো ব্যাপার, এর জন্য ভারী ডিগ্রির প্রযোজন নেই। অর্থআৎ, লেখাপড়ায় কমা হলেও মাসে ১৬ লাখ টাকা আয় করতে পারবেন হাসতে হাসতে। শুধু আপনার মানসিকতা হতে হবে 'আভি তো পার্টি শুরু হুই হ্যায়' কিংবা 'পার্টি তো বনতা হ্যায়' গোছের।

এমন সুখের চাকরি সম্বন্ধে চাকরিদাতা স্টিভ রোডি জানিয়েছেন, "এই সংস্থা বিয়ের কনের পার্টির আয়োজন করার জন্য বিখ্যাত। তাই আমরা চাইছি এমন কর্মপ্রার্থী যিনি নিজে পার্টি গোয়ার্স হবেন। তাহলে তিনি বুঝবে নতুন ধরনের পার্টির স্টাইল। তাঁর অভিজ্ঞতা আমাদের সংস্থাকে আরও সমৃদ্ধ করবে। আমরা এগিয়ে থাকব অন্য সংস্থার থেকে।" 

Newsbeep

ধৃত ২৫০ কেজির আইসিস নেতা! জিপে না ধরায় নিয়ে যাওয়া হল ট্রাকে

এমন মনপসন্इদ কাজের জন্য মাসে ১৬ লাখ টাকা মাইনে দেবে সংস্থা। বাড়তি পাওনা, আপনার সব খরচ বহন করবে তারা। আপনি কি আগ্রহী? তাহলে যোগাযোগ করুন এখানে। ফর্ম জমা দেওয়ার শেষ তারিখ ২৯ ফেব্রুয়ারি।

Click for more trending news