ফের মেট্রোয় আত্মহত্যার চেষ্টা, সাময়িক স্থগিত কলকাতা মেট্রো পরিষেবা

Kolkata Metro: মেট্রো লাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করতে চাওয়া ওই মহিলাকে উদ্ধার করে কলকাতা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 Share
EMAIL
PRINT
COMMENTS
ফের মেট্রোয় আত্মহত্যার চেষ্টা, সাময়িক  স্থগিত কলকাতা মেট্রো পরিষেবা

Kolkata Metro: কলকাতা মেট্রোয় ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা, তবে প্রাণে বাঁচলেন মহিলা (প্রতীকী ছবি)।


কলকাতা: 

ফের কলকাতা মেট্রোর লাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করলেন এক মহিলা। পুলিশ জানিয়েছে, সোমবার সকালে ওই মহিলা সেন্ট্রাল মেট্রো স্টেশনে একটি মেট্রো ঢোকার সময় মেট্রো লাইনের উপর ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। এর ফলে মেট্রো পরিষেবা (Metro Services) কিছু সময়ের স্থগিত করতে হয়, সপ্তাহের শুরুর দিনে ব্যস্ত সময়ের এই ঘটনায় বিপাকে পড়েন অসংখ্য মেট্রো যাত্রী। মেট্রো (Kolkata Metro) লাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা (Suicide Attempt) করতে চাওয়া ওই মহিলাকে উদ্ধার করে কলকাতা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে, সংবাদমাধ্যমকে জানিয়েছেন একজন পুলিশ আধিকারিক। তিনি বলেন, "আজ (সোমবার) সকাল ৮.১৫ নাগাদ কবি সুভাষগামী একটি ট্রেন স্টেশনে প্রবেশের সময় ওই ঘটনাটি ঘটে। এর ফলে উভয় লাইনেই কিছু সময়ের জন্য পরিষেবা বন্ধ রাখতে হয়।"

বউবাজারে মেট্রোর সুড়ঙ্গ-আতঙ্ক! মন্ত্রীসহ ৪০০ মানুষ ঘরছাড়া

"দমদম এবং ময়দান স্টেশনগুলির মধ্যে মেট্রো পরিষেবা সকাল ৮.৩৬ পর্যন্ত স্থগিত রাখতে হয়। তবে, ওই মহিলাকে উদ্ধার করার পরে মেট্রো পরিষেবা আবার শুরু হয়", জানিয়েছেন মেট্রোর ওই আধিকারিক। 

বৌবাজার থানার এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, তাঁরা এই ঘটনার তদন্ত শুরু করেছেন এবং আহত ওই মহিলার সঙ্গে কথা বলারও চেষ্টা করছেন।

মেট্রো দুর্গতদের ভবিষ্যত এখনও আঁধারেই

"আমরা মেট্রো রেল কর্তৃপক্ষের কাছ থেকে ঘটনার সিসিটিভি ফুটেজও চেয়েছি", বলেন ওই পুলিশ আধিকারিক।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................