অরবিন্দ কেজরিওয়ালের আরোগ্য কামনা মমতা বন্দ্যোপাধ্যায় সহ অন্যদের

খবর পাওয়ার পর কেজরিওয়ালের সঙ্গে কথা বলেন দিল্লির নয়া বিজেপি সভাপতি আদেশ কুমার

অরবিন্দ কেজরিওয়ালের আরোগ্য কামনা মমতা বন্দ্যোপাধ্যায় সহ অন্যদের

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের (Arvind Kejriwal) আরোগ্য কামনা করলেন এ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (ফাইল)

নয়াদিল্লি:

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের (Arvind Kejriwal) আরোগ্য কামনা করলেন এ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সহ অন্যান্য নেতারা, ইতিমধ্যেই নিজেকে আইসোলেশনে রেখেছেন দিল্লির মুখ্যমন্ত্রী এবং মৃদু জ্বর ও গলায় ব্যাথার পরেই করোনা ভাইরাস পরীক্ষা করান তিনি। মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “জ্বর ও গলায় ব্যাথার কারণে কেজরিওয়ালজী সেল্ফ কোয়ারান্টাইনে রেখেছেন বলে সংবাদমাধ্যমে জানতে পেরেছি। আমি তাঁর দ্রুত আরোগ্য কামনা করি এবং আশা করি খুব দ্রুত তিনি কাজে ফিরবেন”।

খবর পাওয়ার পর কেজরিওয়ালের সঙ্গে কথা বলেন দিল্লির নয়া বিজেপি সভাপতি আদেশ কুমার। তিনি ট্যুইট করেন, “অরবিন্দ কেজরিওয়াল অসুস্থ বোধ করছেন শুনে, আমি তাঁর সঙ্গে কথা বলি এবং শারিরীক অবস্থার খোঁজ নিই। আমি ঈশ্বরের কাছে তাঁর দ্রুত আরোগ্য কামনা করি”।

কেজরিওয়ালের দ্রুত আরোগ্য কামনা করেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহ্বান।

.

দিল্লির মুখ্যমন্ত্রীর দ্রুত আরোগ্য কামনা করে ট্যুইট করেছেন কুমার বিশ্বাস। তিনি লেখেন, “অরবিন্দ কেজরিওয়াল দ্রুত সুস্থ হয়ে উঠুন”।

শুধুমাত্র দিল্লিবাসীর জন্য দিল্লিরবাসীর জন্য সংরক্ষণ করা নিয়ে কেজরিওয়ালের সিদ্ধান্তের সমালোচনা করেন পবন খেরা। তার বিপরীত কাজ করেন উপরাজ্যপাল অনিল বায়জল। পবন খেরা ট্যুইটারে লেখেন, “আমি প্রার্থনা করি, আপনি নেগেটিভ হবেন। যদি আপনার একান্তই চিকিৎসার প্রয়োজন হয়, আমি মনে করি কৌশাম্বি সবচেয়ে ভাল হাসপাতাল। ভাল হয়ে উঠুন অরবিন্দ কেজরিওয়াল”।

ট্যুইটারে পোস্ট করেন রাজ্যসভার শিবসেনার সাংসদ প্রিয়াঙ্কা চতুর্বেদী। তিনি লেখেন, “দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের দ্রুত আরোগ্য কামনা করি”।

আপ বিধায়ক রাঘব চাড্ডা NDTV কে বলেন, “তাঁর জ্বর রয়েছে এবং গলায় ব্যথা, যেটা কোভিডের লক্ষণ হতে পারে। আগামিকাল তাঁর পরীক্ষার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা”।

( PTI এর তথ্য সংযোজিত হয়েছে)