হোয়াইট হাউসের কাছেই বন্দুকবাজের হামলা, পথচলতি "একাধিক" লোককে গুলি! মৃত ১

Washington DC Shooting: কলম্বিয়া রোড এনডব্লিউর ১৩০০ ব্লকে ওই হামলার ঘটনায় গুলিবিদ্ধদের মধ্যে দু'জনের অবস্থা আশঙ্কাজনক। ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

 Share
EMAIL
PRINT
COMMENTS
হোয়াইট হাউসের কাছেই বন্দুকবাজের হামলা, পথচলতি

Shooting in Washington DC: ফর্টিনথ স্ট্রিট এবং কলম্বিয়া রোডের সংযোগকারী রাস্তায় "ব্যাপক" পুলিশি তৎপরতা দেখা গেছে।


হাইলাইটস

  1. হোয়াইট হাউস থেকে প্রায় ৩ কিলোমিটার দূরে ওই গুলি চালানোর ঘটনা ঘটে
  2. গোয়েন্দারা সাক্ষীদের বয়ান নিচ্ছেন এবং ক্যামেরা ফুটেজ খতিয়ে দেখছেন: পুলিশ
  3. কলম্বিয়া হাইটস পাড়ায় ওই বন্দুকবাজের হামলা ঘটে

পথচলতি "একাধিক" লোককে লক্ষ্য করে ওয়াশিংটন, ডিসির (Washington, DC) রাস্তায় চলল গুলি, জানাচ্ছে একটি বিশেষ রিপোর্ট। পুলিশ জানিয়েছে এই গুলি চালনায় নর্থ ওয়েস্ট ওয়াশিংটন, ডিসির কলম্বিয়া হাইটসে কমপক্ষে ৬ জন গুলিবিদ্ধ (People were shot) হন । এরপরেই ১ জনের মৃত্যু হয় বলে খবর মেলে।  কলম্বিয়া রোড এনডাব্লিউয়ের ১৩০০ ব্লকে হওয়া ওই হামলার (washington dc shooting) পরে আরও দু'জনের অবস্থা গুরুতর। আহতদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে পুলিশ এখনও কোনও সন্দেহভাজনকে গ্রেফতার করতে পারেনি এবং গুলি চালানোর উদ্দেশ্য কী তাও জানা যায়নি বলে জানিয়েছেন মেট্রোপলিটন পুলিশ কমান্ডার স্টুয়ার্ট ইমারম্যান। "গোয়েন্দারা প্রত্যক্ষদর্শীদের বয়ান নিচ্ছেন এবং ক্যামেরার ফুটেজ দেখে ঘটনার তদন্ত শুরু করেছেন" বলেন ইমারম্যান।

স্থানীয় সংবাদমাধ্যমগুলি ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া অ্যাম্বুলেন্সের ছবি টুইটারে পোস্ট করেছে।

বৃহস্পতিবার রাতে ওয়াশিংটন, ডিসি-র রাস্তায় হঠাৎই বন্দুকবাজের হামলা। হোয়াইট হাউসের কাছেই ওই গুলি চালনার ঘটনায় মুহূর্তে আতঙ্ক ছড়ায়। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর এই ঘটনায় বেশ কয়েকজন গুলিবিদ্ধ হয়েছে।

স্থানীয় টিভি স্টেশন ফক্স -৫ জানিয়েছে,  ব্রিটেনের স্থানীয় সময় রাত ১০ টার পরেই এই হামলার ঘটনা হয়, ইতিমধ্যেই কমপক্ষে ৬ জন গুলিবিদ্ধ হয়েছে বলে জানা গেছে।

যদিও রয়টার্স সেই মুহূর্তে পুলিশ বা দমকল আধিকারিকদের কাছে এই ঘটনার রিপোর্টটি নিশ্চিত করতে পারেনি। জানা যায়নি ক্ষতিগ্রস্তদের বর্তমান শারীরিক অবস্থাও।

এবিসি-এর অনুমোদিত ডব্লিউজেএলএ টিভি ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া অ্যাম্বুলেন্সের ছবি টুইটারে পোস্ট করেছে এবং জানিয়েছে যে হোয়াইট হাউস থেকে প্রায় দুই মাইল (তিন কিলোমিটার) দূরে ফর্টিনথ স্ট্রিট এবং কলম্বিয়া রোডের সংযোগকারী রাস্তায় "ব্যাপক" পুলিশি তৎপরতা দেখা গেছে।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................