This Article is From Jun 11, 2020

প্রকাশ্যে কুলি নম্বর-১-এর পোস্টার! কেন মুখে ফেসমাস্ক পরে বরুণ; দেখুন ছবিতে

নিজেই সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন বরুণ

প্রকাশ্যে কুলি নম্বর-১-এর পোস্টার! কেন মুখে ফেসমাস্ক পরে বরুণ; দেখুন ছবিতে

এই ছবি শেয়ার করেন বরুণ ধাওয়ান। (সৌজন্য: varundvn)

হাইলাইটস

  • প্রকাশ্যে কুলি নম্বর-১-এর পোস্টার। মুখে ফেসমাস্ক পরে ছবিতে বরুণ
  • এই পরিস্থিতিতে এমন উদ্যোগকে কুর্নিশ জানিয়েছে বলিউড
  • সারা খান আর বরুণ অভিনীত এই ছবির পরিচালক ডেভিড ধাওয়ান
মুম্বই:

প্রকাশ্যে এল কুলি নম্বর-১-এর পোস্টার (Coolie No 1 poster) সবাইকে বিস্মিত করে সেই পোস্টারে মুখে ফেসমাস্ক পরে দেখা গেছে কুলি নম্বর-১ তথা বরুণ ধাওয়ানকে (Varun Dhawan with facemask)। সাদা টুপি আর কুলির পোশাকে বরুণকে দেখা গিয়েছে পোস্টারে। নিজেই সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন বরুণ। প্রযোজনা সংস্থার তরফে জানা গিয়েছে; মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে পোস্টারে এই অভিনব উদ্যোগ। বরুণের সেই পোস্ট শেয়ার করেছেন এই ছবিতে তাঁর সহ-অভিনেত্রী সারা আলি খান। অন্য তারকারা অভিনব এই পোস্টার দেখে বেশ উচ্ছ্বসিত। কমেন্ট করে প্রতিক্রিয়া দিয়েছেন মণীশ মালহোত্রা আর দিব্যা দত্ত। দেখুন সেই ইনস্টাগ্রাম পোস্ট (An Instagram post): 

#coolieno1

A post shared by Varun Dhawan (@varundvn) on

১৯৯৫ সালে এই নামেই একটা ছবি মুক্তি পেয়েছিল। ব্লকবাস্টার হিট সেই ছবির পরিচালনা করেছিলেন ডেভিড ধাওয়ান। কেন্দ্রীয় চরিত্রে ছিলেন; গোবিন্দ আর করিশ্মা কাপুর। সেই ছবির রিমেক ২৫ বছর পর ফের ডেভিড ধাওয়ানের হাতেই। করোনা আবহে সোশাল মাধ্যমে বেশ সক্রিয় ছিলেন বরুণ ধাওয়ান। নাগরিকদের সচেতন করার পাশাপাশি দুঃস্থদের পাশে থাকতেও একাধিক উদ্যোগ নিয়েছিলেন তিনি। দেখুন সেই পোস্টগুলো:

গত মার্চেই কুলি নম্বর-১ ছবির শ্যুটিং গোয়ায় প্যাকআপ করেছিল প্রোডাকশঁ। এই ছবির প্রযোজক বাসু ভাগনানি। কেন্দ্রীয় চরিত্রে বরুণ-সারা ছাড়াও আছেন পরেশ রাওয়াল এবং জাভেদ জাফরি।

.