This Article is From Mar 03, 2020

"রোমিং প্যাক ব্যবহার করুন": রাহুল গান্ধিকে কটাক্ষ করলেন বাবুল সুপ্রিয়

প্রধানমন্ত্রী মোদি জানান যে, আগামী ৮ মার্চ রবিবার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলি থেকে বিরতি নেবেন তিনি, তারপরেই তাঁকে কটাক্ষ করেন রাহুল গান্ধি

Rahul Gandhi: প্রধানমন্ত্রী মোদির সোশ্যাল মিডিয়া ছাড়ার ভাবনাকে কটাক্ষ করেন ওই সনিয়া পুত্র

হাইলাইটস

  • রাহুল গান্ধিকে টুইটে কটাক্ষ করলেন বিজেপির কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়
  • কংগ্রেস নেতার বিদেশ সফর নিয়ে কটাক্ষ তাঁর
  • বিদেশে থাকার সময় রাহুল গান্ধিকে রোমিং প্যাক ব্যবহারের পরামর্শ দিলেন বাবুল
নয়া দিল্লি:

এবার রাহুল গান্ধিকে রোমিং প্যাক ব্যবহার করার পরামর্শ দিলেন বিজেপি নেতা তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। কংগ্রেসের প্রাক্তন সভাপতিকে তাঁর পরামর্শ বিদেশে যখন ছুটি কাটাতে যাবেন রাহুল, তখন যেন তিনি (Rahul Gandhi) তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলি চালু রাখতে রোমিং প্যাক ব্যবহার করেন। আসলে সোমবার দেশবাসীকে চমকে দিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) ট্যুইট করেন যে, তিনি তাঁর টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব অ্যাকাউন্ট সহ সোশ্যাল মিডিয়ার ব্যবহার বন্ধ করে দেওয়ার কথা ভাবছেন। যদিও তাঁর কারণ বিশদে ব্যাখা করেননি তিনি। সেই সময়েই প্রধানমন্ত্রীর এই টুইটকে কটাক্ষ করে রাহুল গান্ধি লেখেন, “ঘৃণা ছাড়ুন, সোশ্যাল মিডিয়া নয়”। এরপরেই বিজেপি নেতা বাবুল সুপ্রিয় (Babul Supriyo) ওই কংগ্রেস নেতাকে লক্ষ্য করে তীর্যক উক্তি ছুঁড়ে দেন।

“রবিবার সোশ্যাল মিডিয়া ছেড়ে দেওয়ার কথা ভাবছি”, ট্যুইট প্রধানমন্ত্রী মোদির

"... আপনি যখন বিদেশে আপনার ছুটি কাটানোর সময় টুইট করেন, তখন আপনার নেটওয়ার্ক সরবরাহকারী ডেটা ব্যবহারের জন্য আপনাকে কমপক্ষে 4 গুণ বেশি চার্জ করেন" , টুইটে লেখেন বাবুল সুপ্রিয়।

কটাক্ষের সুরে কেন্দ্রীয় মন্ত্রী রাহুল গান্ধিকে উদ্দেশ্য করে আরও লেখেন, "১০ দিন / ১৫ দিনের জন্যেও আন্তর্জাতিক রোমিং প্যাক পাওয়া যায় ... এরপর আপনার পরবর্তী ভ্রমণের সময় সেই প্যাকের সুবিধা নেওয়ার চেষ্টা করুন, আর ভারতে আপনার সংক্ষিপ্ত সময় থাকার জন্যে, আপনি সাধারণ ডেটা প্যাকগুলি ব্যবহার করতে পারেন"।

সোমবার প্রধানমন্ত্রী মোদি জানান যে, আগামী ৮ মার্চ রবিবার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলি থেকে বিরতি নেওয়ার কথা ভাবছেন তিনি, তারপরেই তাঁকে কটাক্ষ করেন রাহুল গান্ধি। আধঘন্টার মধ্যে ট্যুইটারের এই পোস্টটিতে প্রায় ২৫,০০০ লাইক পড়ে। তারপরেই, প্রতিক্রিয়া আসতে শুরু করে বিরোধীদের। 

প্রধানমন্ত্রীর ট্যুইটে কী উত্তর দিলেন রাহুল গান্ধি

উল্লেখ্য, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির টুইটারে ফলোয়ারের সংখ্যা পাঁচ কোটিরও বেশি, ফেসবুকে ফলোয়ারের সংখ্যা সাড়ে চার কোটি, ইনস্টাগ্রামে ফলোয়ার সাড়ে তিন কোটি এবং ইউটিউবে ফলোয়াক ৪৫ লক্ষ। সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি বিশ্ব নেতাদের মধ্যে অগ্রগণ্য।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির যেখানে সাড়ে তিন কোটিরও বেশি ফলোয়ার রয়েছে ইনস্টাগ্রামে, সেখানে বর্তমান মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ফলোয়ার রয়েছে প্রায় দেড় কোটি এবং তার পূর্বসূরি বারাক ওবামার ইনস্টাগ্রামে ফলোয়ার প্রায় আড়াই কোটি।
 

.