This Article is From Nov 05, 2018

পরিবার ‘পাশে নেই’ তবু বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত থেকে সরে আসছেন না তেজপ্রতাপ

সম্প্রতি বিয়ে ভাঙতে চেয়ে পাটনার একটি আদালতে আবেদন করেন তেজ। তার পর থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছে বিষয়টি

পরিবার ‘পাশে  নেই’  তবু  বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত থেকে সরে আসছেন না তেজপ্রতাপ

সম্প্রতি বিয়ে ভাঙতে চেয়ে পাটনার একটি আদালতে আবেদন করেন তেজ।

হাইলাইটস

  • বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত থেকে সরে আসছেন না তেজপ্রতাপ
  • মাত্র ছ’মাস বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রীর নাতনির সঙ্গে বিয়ে হয় তেজের
  • বিয়ে ভাঙতে চেয়ে পাটনার একটি আদালতে আবেদন করেন তেজ
পাটনা:

বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত থেকে সরে আসছেন না  লালুপ্রসাদ  যাদবের বড়  ছেলে তেজপ্রতাপ। পরিবার  তাঁর পাশে নেই।  জেলবন্দি  বাবা থেকে  শুরু করে মা  বা বাড়ির অন্য কেউ পাশে না  থাকলেও নিজের সিদ্ধান্ত থেকে  সরে  আসবেন না বলে  সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন তেজ। বিয়ে ভাঙতে  দিন কয়েক আগে আদালতের  দ্বারস্থ হন বিহারের এই প্রাক্তন মন্ত্রী। সেটি প্রত্যাহার করে নেওয়ার জন্য পরিবারের তরফ থেকে একাধিকবার বলা হয়েছে, কিন্তু তেজ সিদ্ধান্তে এখনও অনড়। মাত্র ছ'মাস আগে  তেজের সঙ্গে  বিয়ে হয় বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রীর নাতনি  ঐশ্বর্য রাইয়ের।

সম্প্রতি বিয়ে ভাঙতে চেয়ে পাটনার একটি আদালতে আবেদন করেন তেজ। তার পর থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছে বিষয়টি। তাঁর ভাই তেজস্বী অবশ্য চান না পারিবারিক বিষয় নিয়ে সংবাদ মাধ্যমে  চর্চা  হোক। ভাই না চাইলেও দাদা তেজপ্রতাপ অবশ্য একাধিকবার জানিয়েছেন  স্ত্রীয়ের সঙ্গে  তাঁর মনের  মিল হয় না। শুধু তাই নয় এমন কথাও তাঁকে বলতে  শোনা  গিয়েছে যে  তিনি নিজের ইচ্ছার বিরুদ্ধে গিয়ে বিয়ে করেছেন। তিনি বলেন আমি বাবা- মাকে বলেছিলাম যে এখন  বিয়ে করব না।
 

বিয়ে  সংক্রান্ত বিষয়  যাদব পরিবার এর আগেও সংবাদ শিরোনামে আসে। বছর খানেক আগে লালুর স্ত্রী রাবড়ি দেবী বলেছিলেন নিজের দুই ছেলের  জন্য  তিনি এমন মেয়েকেই পছন্দ করবেন ‘ যাঁরা মলে ঘুরে বেড়ান না।' এমন মন্তব্যের জন্য প্রবল সমালোচনা হজম করতে  হয়েছিল রাবড়িকে।

এরই মাঝে চার হাত এক হয়। পাটনার অনুষ্ঠান বাড়িতে সেদিন হাজির  হয়েছিলেন  প্রায়  দশ  হাজার অতিথি।  ছিলেন হাইপ্রোফাইল অতিথিরাও। ছেলের  বিয়ের জন্য  তিন দিনের জন্য জেল জীবন থেকে  মুক্তিও পান লালু।                

 

.