"রিয়া চক্রবর্তীকে খুঁজে পাচ্ছে না আমার দল", পাটনায় বললেন বিহার পুলিশের ডিজি

তবে, মুম্বই পুলিশ তদন্ত অসহযোগিতা করছে এই অভিযোগ খারিজ করে ডিজি বলেছেন, "তদন্তে ওরা আমাদের সাহায্য করছে।"

রিয়া চক্রবর্তী ও তাঁর পরিবারের বিরুদ্ধে এফআইআর করা হয়েছে। (ফাইল ছবি)

পাটনা:

মুম্বইয়ে থাকা বিহার পুলিশের দল খুঁজে পাচ্ছে রিয়া চক্রবর্তীকি। পাটনায় সংবাদমাধ্যমকে এই খবর দেশের রাজ্য পুলিশের ডিজি গুপ্তেশ্বর পাণ্ডে। তিনি বলেছেন, "তদন্ত এখন প্রাথমিক পর্যায়ে। পাশাপাশি বিচারাধীন। আমরা এখনও রিয়া চক্রবর্তীকে খুঁজে পাইনি। তবে চেষ্টা করছি।" বুধবার থেকে চার সদস্যের বিহার পুলিশের একটি দল মুম্বইতে পড়ে। উপলক্ষ্য প্রয়াত অভিনেতার বাবার করা অভিযোগ খতিয়ে দেখা। অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে সুশান্তের বাবা আত্মহত্যায় প্ররোচনা ও প্রতারণার অভিযোগ এনেছেন।

এদিন বিহার পুলিশের ডিজি বলেছেন, "প্রয়াত অভিনেতার বাবা চাইলে সিবিআই তদন্ত চাইতে পারেন। কিন্তু রাজ্য পুলিশ সিবিআইয়ের বিরোধী। সুশান্ত শুধু বিহার নয়, গোটা দেশের সন্তান আমরা সর্বস্ব দিয়ে চেষ্টা করছি।" তবে, মুম্বই পুলিশ তদন্ত অসহযোগিতা করছে এই অভিযোগ খারিজ করে ডিজি বলেছেন, "তদন্তে ওরা আমাদের সাহায্য করছে।"

সুশান্ত সিং-কাণ্ডে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চাইলেন প্রয়াত অভিনেতার দিদি। শনিবার সুশান্ত সিং রাজপুতের দিদি শ্বেতা সিং কৃতী একটি বার্তা লেখেন টুইটারে। সেই বার্তায় তিনি দাবি করেছেন,  "প্রধানমন্ত্রীজি আমার মনে হয়েছে আপনি সর্বদা সত্যের জন্য লড়েছেন। আমরা খুব সাধারণ পরিবারের। আমার ভাইয়ের বলিউডে কোনও গডফাদার ছিল না। যা করেছে নিজের উদ্যোগে। আমার অনুরোধ আপনি এই তদন্তে হস্তক্ষেপ করুন। দয়া করে নিশ্চিত করুন তথ্য-প্রমাণ যাতে লোপাট না করা হয়। আশা করবো সত্যি প্রকাশিত হবে।" এদিকে, এই মৃত্যু তদন্তে মুম্বই বনাম পাটনা পুলিশ দ্বন্দ্ব তুঙ্গে। এই দ্বন্দ্বে রাশ টানতে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে বলেছেন, "আপনারা মুম্বই পুলিশের ওপর ভরসা রাখুন। যা তথ্য-প্রমাণ আছে ওদের কাছে হস্তান্তর করুন। যুক্তিপূর্ণ তদন্ত রিপোর্ট না হলে, তখন সমালোচনা করবেন।