This Article is From Jan 18, 2020

পথ দুর্ঘটনায় গুরুতর আহত Shabana Azmi

পথ দুর্ঘটনায় গুরুতর আহত প্রবীণ অভিনেত্রী শাবানা আজমি। খবর, মুম্বই-পুনে এক্সপ্রেসওয়ে ধরে গাড়িতে করে আসার সময় ঘটে এই দুর্ঘটনা।

পথ দুর্ঘটনায় গুরুতর আহত Shabana Azmi

গুরুতর আহত শাবানা আজমি (ফাইল চিত্র)

হাইলাইটস

  • পথদুর্ঘটনায় ঘায়েল শাবানা আজমি
  • মুম্বই পুণে এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনা
  • পুণের এক হাসপাতালে ভর্তি প্রবীণ অভিনেত্রী
নয়া দিল্লি:

পথ দুর্ঘটনায় গুরুতর আহত প্রবীণ অভিনেত্রী শাবানা আজমি। খবর, মুম্বই-পুনে এক্সপ্রেসওয়ে ধরে গাড়িতে করে আসার সময় ঘটে এই দুর্ঘটনা। সঙ্গে সঙ্গে তাঁকে ভর্তি করা হয়েছে পুণের একটি স্থানীয় হাসপাতালে। প্রশাসন জানিয়েছে, একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় অভিনেত্রীর গাড়ির। তাঁর সঙ্গে গুরুতর আহত তাঁর গাড়ির চালকও। গাড়িতে জাভেদ আখতারও ছিলেন। তবে তাঁর কিছু হয়নি বলে জানা গেছে। 

হরিদ্বারে অস্থি বিসর্জন রীতুর, নিখিলের সঙ্গে অভিষেক, অগস্ত্য, Navya

সংবাদসূত্রে পাওয়া ছবি বলছে, বড় ধরনের দুর্ঘটনার মুখোমুখি অভিনেত্রী। সংঘর্ষের পরেই দুমড়ে যায় অভিনেত্রীর গাড়ি। দুর্ঘটনা সম্পর্কে রায়গড়ের পুলিশ সুপার অনিল পরাস্কর বিশদে জানিয়েছেন, মুম্বই থেকে ৬০ কিলোমিটার দূরে খালাপুরের কাছে বিকেল সাড়ে তিনটে নাগাদ দুর্ঘটনাটি ঘটে। দুমড়ে যাওয়া গাড়ি থেকে উদ্ধার করে সঙ্গে সঙ্গে শাবানাকে নবি মুম্বইয়ের এমজিএম হাসপাতালে। প্রয়োজনীয় সমস্ত চিকিৎসা চলছে তাঁর। 

প্রসঙ্গত, পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সম্মানিত শাবানা আজমি। পেয়েছেন পদ্মশ্রী পুরষ্কারও। 'অঙ্কুর', 'অর্থ', 'মান্ডি'-র মতো ভিন্ন ধারার ছবিতে কিংবদন্তি অভিনেত্রীর অভিনয় আজও সিনে দুনিয়ার সম্পদ। সম্প্রতি তিনি স্বামী জাভেদ আখতারের জন্মদিনে মেতেছিলেন পুরো পরিবার নিয়ে।

.