This Article is From May 25, 2020

লকডাউনে নতুন ব্যবসা শুরু সলমন খানের, স্যানিটাইজার বিক্রি করবেন ‘ভাইজান’ 

সলমন খান শুরু করলেন নতুন ব্যবসা। এই সময়ে স্যানিটাইজারের চাহিদা তুঙ্গে। এই মুহূর্তে স্যানিটাইজারকে বাজারজাত করে নিঃসন্দেহে ছক্কা হাঁকালেন সলমন।

লকডাউনে নতুন ব্যবসা শুরু সলমন খানের, স্যানিটাইজার বিক্রি করবেন ‘ভাইজান’ 

সলমন খান (Salman Khan) শুরু করলেন নতুন ব্যবসা।

হাইলাইটস

  • নতুন ব্যবসা শুরু করলেন সলমন খান
  • নিজেই জানালেন সোশ্যাল মিডিয়ায়
  • তাঁর সংস্থা শুরুতে বাজারে নিয়ে এল স্যানিটাইজার
নয়াদিল্লি:

দেশে যতই লকডাউন (Lockdown) চলুক, সলমন খান (Salman Khan) তাঁর ভক্তদের একের পর এক চমক দিয়েই চলেছেন। প্রথমে তিনি তাঁর ফার্ম হাউসে দু'টি গান রিলিজ করে নিজের গায়ক সত্ত্বার পরিচয় দেন সকলকে। পাশাপাশি তিনি তাঁর সাজসজ্জা পণ্য আনার জন্য পরিকল্পনা করেছিলেন। প্রথমে তিনি ডিওডোরেন্ট আনতে চেয়েছিলেন। কিন্তু করোনার ভাইরাসের সংক্রমণের ফলে উদ্ভূত বর্তমান পরিস্থিতি বিবেচনা করে ‘ভাইজান' নিয়ে এলেন হ্যান্ড স্যানিটাইজার।

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এই ঘোষণা করে সলমন খান লিখেছেন, ‘‘আমি আমার নতুন গ্রুমিং এবং পার্সোনাল কেয়ার ব্র্যান্ড এফআরএসএইচ চালু করছি। এটি আপনার, আমার, আমাদের সবার ব্র্যান্ড যা আপনাদের কাছে সেরা পণ্য নিয়ে আসবে। স্যানিটাইজার্স এসে গেছে। যা আপনারা এখানে পাবেন... তাহলে ট্রাই করে দেখুন।''

এই সময়ে স্যানিটাইজারের চাহিদা তুঙ্গে। পরিস্থিতির বিচার করেই ডিওডোরেন্ট আনার আগেই স্যানিটাইজারকে বাজারজাত করে সলমন নিঃসন্দেহে ছক্কা হাঁকালেন।

সোমবার দেশজুড়ে পালিত হচ্ছে ইদ-উল-ফিতর। ইদের সময়ই মুক্তি পাওয়ার কথা ছিল সলমনের নতুন ছবি ‘রাধে'। অক্ষয় কুমারের ‘লক্ষ্মী বম্ব' ছবির সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা হওয়ার কথা ছিল ছবিটির।

কিন্তু করোনা ভাইরাসের কারণে দেশব্যাপী লকডাউনের আবহে সেসবের সম্ভাবনা অন্তর্হিত। কোনও ছবিই এখন মুক্তি পাচ্ছে না। সেই তালিকায় রয়েছে ‘রাধে'ও।

.